Murder: বন্ধুর সঙ্গে স্ত্রীর 'গোপন ঘনিষ্ঠ' সম্পর্ক? সন্দেহ ডেকে আনল চরম পরিণতি

 বচসা চলাকালীনই আচমকা আনন্দ ঘোষের মাথায় কুড়ুলের কোপ মারে বাসুদেব ঘোষ। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আনন্দ ঘোষ। 

Updated By: Mar 15, 2022, 05:58 PM IST
Murder: বন্ধুর সঙ্গে স্ত্রীর 'গোপন ঘনিষ্ঠ' সম্পর্ক? সন্দেহ ডেকে আনল চরম পরিণতি
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বন্ধুর সঙ্গে স্ত্রীর সঙ্গে 'গোপন ঘনিষ্ঠ' সম্পর্ক আছে! সেই সন্দেহের বশেই বন্ধুকে খুন করল যুবক। মৃতের নাম আনন্দ ঘোষ। বয়স ৩৭ বছর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়।

বাগদার পারুম পাড়া গ্রামের বাসিন্দা আনন্দ ঘোষ ঘটনার সময় পাড়ার মধ্যে দাঁড়িয়েই কথা বলছিলেন। অভিযোগ, সেইসময়ই তাঁর বন্ধু বাসুদেব ঘোষ এসে আনন্দের উপর চড়াও হয়। আনন্দ ঘোষকে উদ্দেশ করে বাসুদেব তোপ দাগে যে তার স্ত্রীর সঙ্গে আনন্দর 'ঘনিষ্ঠ গোপন' সম্পর্ক রয়েছে। এই নিয়ে শুরু হয় কথা কাটাকাটি। বচসা শেষে হাতাহাতিতে গড়ায়। বচসা চলাকালীনই আচমকা আনন্দ ঘোষের মাথায় কুড়ুলের কোপ মারে বাসুদেব ঘোষ। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আনন্দ ঘোষ। 

সঙ্গে সঙ্গে তাঁকে বাগদা গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে বনগাঁ মহাকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শুধু বন্ধু আনন্দ ঘোষ-ই নয়, বাড়ি গিয়ে স্ত্রী কাকলি ঘোষের উপরও চড়াও হয় বাসুদেব। স্ত্রী কাকলি ঘোষকে কুড়ুল নিয়ে তাড়া করে বাসুদেব। তাতে আহত হন কাকলি ঘোষ। এই ঘটনায় অভিযুক্ত বাসুদেব ঘোষকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন, West Medinipur: নতুন বাড়ি নিয়ে অশান্তি, শোওয়ার ঘরে ঢুকেই বাবা-মাকে একসাথে এভাবে দেখে চমকে উঠল ছেলে!

Acid Attack: মাধ্যমিক দিতে মানা, বারণ না শোনায় স্ত্রীর উপর 'ভয়ঙ্কর প্রতিশোধ' নিল স্বামী!

Sabang Extra Marital Affairs Case: পরপুরুষের প্রতি 'ঝোঁক', 'ঘনিষ্ঠতা'র জেরে ঘরছাড়া স্ত্রী! ভয়ঙ্কর পদক্ষেপ স্বামীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.