North 24 Paragana: স্বাস্থ্য দফতরে চাকরির প্রলোভন! লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

তারিত যুবকের অভিযোগ সুখেন মাঝি নামে ওই ব্যক্তি তাকে প্রথমে এন আর এস হাসপাতালের চারতলায় ইন্টারভিউর জন্য নিয়ে যায়। সেখানে তার ইন্টারভিউ হয়। তারপর তাকে সরকারি স্বাস্থ্য দফতরের প্যাডে অ্যাপোয়েন্টমেন্ট লেটারও দেওয়া হয়।

Updated By: Dec 1, 2022, 02:07 PM IST
North 24 Paragana: স্বাস্থ্য দফতরে চাকরির প্রলোভন! লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ
নিজস্ব চিত্র।

বরুণ সেনগুপ্ত: স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল। সে কারণেই এদিন বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করল সোদপুরের যুবকের। যদিও পলাতকের হদিশ পাওয়া যায়নি। অভিযুক্ত সোদপুরের যুবককে স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করছে বলে  অভিযোগ। বেলঘরিয়া থানার দ্বারস্থ হন অভিযোগকারী। 

আরও পড়ুন, Weather Today: ডিসেম্বরের শুরুতে ঊর্ধ্বমুখী তাপমাত্রা, কবে থেকে ফের শীতের আমেজ?

সোদপুর ঘোলার যুবক শেখর হেলাকে স্বাস্থ্য দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল সুখেন মাঝি নামে এক ব্যক্তির বিরুদ্ধে। প্রতারিত যুবকের অভিযোগ সুখেন মাঝি নামে ওই ব্যক্তি তাকে প্রথমে এন আর এস হাসপাতালের চারতলায় ইন্টারভিউর জন্য নিয়ে যায়। সেখানে তার ইন্টারভিউ হয়। তারপর তাকে সরকারি স্বাস্থ্য দফতরের প্যাডে অ্যাপোয়েন্টমেন্ট লেটারও দেওয়া হয়।

কিছুদিন পরে ওই প্রতারিত যুবক শেখর হেলা স্বাস্থ্য দফতরে চাকরিতে যোগ দিতে গেলে বুঝতে পারে তার অ্যাপোয়েন্টমেন্ট লেটারটি ভুয়ো। সে প্রতারণার শিকার। তারপর ওই যুবক অভিযুক্ত ব্যক্তি সুখেন মাঝির বিরুদ্ধে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করে। কিন্তু এখনও পর্যন্ত পুলিস কোন রকম অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। এই বিষয়ে আইনজীবী ঋণী ভদ্র বলেন, স্বাস্থ্য দফতর থেকে কীকরে সরকারি শিলমহর দেওয়া চিঠি বাইরে বেরিয়ে যাচ্ছে?

আরও পড়ুন, কেন্দ্র টাকা অনুমোদন করতেই আবাস যোজনার সমীক্ষা শুরু রাজ্যে, পাল্টা কটাক্ষ বিজেপির

তিনি আরও বলেন, শিক্ষা দফতরে এক বড় ধরনের দুর্নীতি সামনে এসেছে। সাধারণ যুবকেরা চাকরির আশায় এই সমস্ত প্রতারিত মানুষদের ফাঁদে পড়ে প্রতারণার শিকার হচ্ছেন। প্রশাসনের উচিত অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতার করে জেরার মাধ্যমে এদের সঙ্গে কারা কারা যুক্ত তাদের খুঁজে বের করা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিস। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত সুখেন মাঝি পলাতক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.