NIA: পাক অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা লেনদেন! তারকেশ্বরে ২ যুবকের বাড়িতে হানা এনআইএ-র

এদিন হুগলি গ্রামীণ পুলিসকে সঙ্গে নিয়ে সরাসরি ওই যুবকের বাড়িতে হানা দেয় জাতীয় তদন্তকারী সংস্থার অধিকারিকরা

Updated By: Aug 6, 2021, 04:12 PM IST
NIA: পাক অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা লেনদেন! তারকেশ্বরে ২ যুবকের বাড়িতে হানা এনআইএ-র

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের কোনও জঙ্গি সংগঠনের লিঙ্কম্যান হিসেবেই কি কাজ করছে তারকেশ্বরের দুই যুবক? কারণ তাদের ব্যাঙ্ক অ্য়াকাউন্টের মাধ্যমে লেনদেন হয়েছে বিপুল টাকা। তদন্তে নেমে তারকেশ্বরে তাদের বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

আরও পড়ুন-Birbhum: অনলাইন প্রতারণার বিরুদ্ধে বড় সাফল্য, প্রতারিতদের ২০ লাখ টাকা ফেরাল বীরভূম পুলিস

বুধবার সকালে তারকেশ্বরের বাজেমোড়া গ্রামে সাদ্দাম হোসেন নামে ওই যুবকের বাড়িতে হানা দেয় এনআইএ। কর্মসূত্রে সাদ্দাম থাকে জম্মুতে। সাদ্দামের বাবা সেখ আব্দুর রহমান  জানান, এদিন সকালে বাড়িতে আসে এনআইএ। বাড়িতে ৩ ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়।  এনআইএ জানিয়েছে ছেলে ও এলাকার যুবক নিজাম সরকারের অ্য়াকাউন্টের সঙ্গে পাক অ্যাকাউন্টের সঙ্গে লেনদেন রয়েছে। কিন্তু আমার ছেলে কোনওভাবেই এতে জড়িত নয়। তার অ্যাকাউন্ট ব্যবহার করতো নিজাম।

আরও পড়ুন-দেখুন ভিডিয়ো: PM Modi যখন অভিভাবক! রানিদের ফোনে বললেন, 'একদম চোখে জল নয়' 

এদিন হুগলি গ্রামীণ পুলিসকে সঙ্গে নিয়ে সরাসরি ওই যুবকের বাড়িতে হানা দেয় জাতীয় তদন্তকারী সংস্থার অধিকারিকরা। স্থানীয়দের দাবি, বেশ কিছুদিন ধরেই এলাকায় পুলিসের সঙ্গে বিশেষ কয়েক জন ব্যক্তি তাদের এলাকায় ঘোরাফেরা করতো। সূত্রের আরো খবর ওই দুই যুবককে পাকড়াও করতে একাধিক ফাঁদ পাততে ওই এলাকায় একাধিক বার এসেছে জাতীয় তদন্ত সংস্থা। পাশাপাশি আরও জানা যাচ্ছে, কাজের সন্ধানে প্রথমে গুজরাটে যায় সাদ্দাম। সেখান থেকে জম্মু। পরে ফের গুজরাটে ফিরে আসে। অন্যদিকে, বেশ কয়েক মাস ধরে বেপাত্তা নিজাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.