রাস্তার পাশে মাঠ থেকে কাপড় জড়ানো অবস্থায় উদ্ধার ফুটফুটে সদ্যোজাত

এই ঘটনার সঙ্গে শিশুচুরির কোনও যোগ রয়েছে কি না, সেই সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Oct 9, 2018, 03:54 PM IST
রাস্তার পাশে মাঠ থেকে কাপড় জড়ানো অবস্থায় উদ্ধার ফুটফুটে সদ্যোজাত

নিজস্ব প্রতিবেদন : কান্নার আওয়াজ কানে আসতেই চমকে উঠেছিলেন স্থানীয় বাসিন্দারা। কাছে গিয়ে দেখলেন, মাঠের মধ্যে পড়ে রয়েছে এক সদ্যোজাত। এঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের চন্দনপুরে। চন্দনপুরের রাস্তা লাগোয়া মাঠের মধ্যে থেকে উদ্ধার হয় ওই সদ্যোজাত।

আরও পড়ুন, পাগলা কুকুরের আতঙ্কে ত্রাহিরব বীরভূমে

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকালে রোজকার মতোই যে যার কাজে বেরিয়েছিলেন। সেই সময়ই তাঁদের কানে আসে বাচ্চার কান্নার আওয়াজ। আওয়াজ কোথা থেকে আসছে খুঁজতে খুঁজতে তাঁরা গিয়ে দেখতে পান, মাঠের মধ্যে এক সদ্যোজাত কাপড় জড়ানো অবস্থায় পড়ে রয়েছে। সাত সকালে এমন দৃশ্য দেখে চমকে ওঠেন স্থানীয়রা।

আরও পড়ুন, স্কুলের শৌচালয়ে মাথায় গুলি করে আত্মঘাতী দশম শ্রেণির ছাত্র

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় ইটাহার থানায়। একইসঙ্গে চাইল্ড লাইনেও খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ইটাহার থানার পুলিশ ও চাইল্ড লাইনের কর্মীরা এসে ওই সদ্যোজাতকে উদ্ধার করে ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। ইটাহার স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকরা জানিয়েছেন, সদ্যোজাতের স্বাস্থ্য আপাতত স্থিতিশীল আছে। তবে সুচিকিত্সার জন্য তাকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় ধুন্ধুমার স্কুলে, 'পুলিসের মারে' ফাটল মাথা

সদ্যোজাত উদ্ধার হওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। কে ওই সদ্যোজাতকে মাঠের মাঝে ফেলে গেল? এই ঘটনার সঙ্গে শিশুচুরির কোনও যোগ রয়েছে কি না, সেই সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিস।

.