Kaliagung Student Death: কালিয়াগঞ্জে ছাত্রীকে ধর্ষণ করে খুন? ফের রাজ্যে জাতীয় শিশু সুরক্ষা কমিশন

দোষীদের গ্রেফতারের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ। পুলিস-জনতা খণ্ডযুদ্ধ! :

Updated By: Apr 21, 2023, 09:30 PM IST
Kaliagung Student Death: কালিয়াগঞ্জে ছাত্রীকে ধর্ষণ করে খুন? ফের রাজ্যে জাতীয় শিশু সুরক্ষা কমিশন

জি ২৪ ডিজিটাল ব্য়ুরো: ছাত্রীকে ধর্ষণ করে খুন? দোষীদের গ্রেফতারের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ। পুলিস-জনতা খণ্ডযুদ্ধ! ফের রাজ্যে জাতীয় শিশু সুরক্ষা কমিশন। আগামিকাল, শুক্রবার উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে আসছে ফ্যাক্ট ফাইন্ডিং টিম। যাচ্ছে রাজ্য শিশু সুরক্ষা কমিশনও।

স্থানীয় সূত্রে খবর, কালিয়াগঞ্জের সাহেবঘাটা এলাকায় বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল দ্বাদশ শ্রেণির এক ছাত্রী। এদিন সকালে বাড়ির কাছেই পুকুর পাড়ের ওই কিশোরী দেহ উদ্ধার হয়। কীভাবে মৃত্যু? অভিযোগ, ধর্ষণ করার পর তাকে খুন করেছে পাশের গ্রামের এক যুবক ও তাঁর সঙ্গীরা। 

এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। সকাল থেকেই দেহ নিয়ে সাহেবঘাটা এলাকায়  দুর্গাপুর কালিয়াগঞ্জ রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। রাস্তায় টাওয়ার জ্বালিয়ে শুরু হয়ে যায় বিক্ষোভ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিস বাহিনী। নামানো হয় RAF-ও। শুধু তাই নয়, কাঁদান গ্যাস ও লাঠিচার্জ করে নাকি অবরোধ তুলে দেওয়া হয়! পুলিস-জনতা খণ্ডযুদ্ধ বেঁধে যায়।

 

 

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, 'অপরাধীদের গ্রেফতার তো করেইনি, উল্টে গ্রামবাসীদের উপর পুলিস লাঠিচার্জ করেছে। এক মহিলা মুখ্য়মন্ত্রী থাকার পরেও একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে'। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের পাল্টা দাবি, 'এই ধরণের ঘটনা সামাজিক অপরাধ। এর সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই। অত্যন্ত নিন্দনীয় ঘটনা। পুলিস-প্রশাসন ব্যবস্থা নিচ্ছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.