BMC Election 2022: রাত পোহালেই পুরভোট, নাকা চেকিং-এ বন্দি বিধাননগর

যাত্রীবাহী গাড়ির ক্ষেত্রেও গাড়ির চালকের ছবি তুলে রাখা হচ্ছে এই নাকাগুলিতে

Updated By: Feb 11, 2022, 10:24 AM IST
BMC Election 2022: রাত পোহালেই পুরভোট, নাকা চেকিং-এ বন্দি বিধাননগর

নিজস্ব প্রতিবেদন: শনিবার ভোট পশ্চিমবঙ্গের ৪ পুরসভার। আসানসোল, শিলিগুড়ি, বিধাননগর এবং চন্দননগরে ভোট আগামি ১২ ফেব্রুয়ারি। তার আগেই আঁটোসাঁটো পুলিসি নিরাপত্তার ছবি চোখে পড়ছে এই অঞ্চলগুলিতে। চলছে নাকা চেকিং এবং রুট মার্চ।

রাত পোহালেই ভোট ৪ পুরসভায়। এর মধ্যে বিধাননগরের দিকে বিশেষ নজর রয়েছে নির্বাচন কমিশনের। সেই কারনেই বিধাননগরের প্রতিটি প্রবেশ পথে চলছে কড়া নাকা চেকিং। বিধাননগরে প্রবেশ করতে চাওয়া যেকোনও গাড়ি তা যাত্রীবাহী হোক অথবা পণ্যবাহী সকল গাড়িকেই পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করা হচ্ছে এই সব নাকা চেকিংগুলিতে। 

আরও পড়ুন: Trinamool Congress: "এক ব্যক্তি, এক পদ" দাবিতে সোচ্চার যুব তৃণমূল নেতৃত্ব; ইঙ্গিতপূর্ণ পোস্ট সোশাল মিডিয়ায়

যাত্রীবাহী গাড়ির ক্ষেত্রেও গাড়ির চালকের ছবি তুলে রাখা হচ্ছে এই নাকাগুলিতে। বিধাননগর ট্রাফিক পুলিসের কর্মীরা রয়েছেন এই নাকা চেকিং-এ। নাকাতে দাঁড়ানো প্রতিটি গাড়ির ডিকি খুলে তল্লাশি করা হচ্ছে। এছাড়াও ভেতরে কোনও সামগ্রী থাকলে তার বাঁধন খুলে তল্লাশি চালানো হচ্ছে। এরপরে যাত্রীদের বিধাননগরে প্রবেশ কারণ জানতে চাওয়া হচ্ছে। যুক্তিপূর্ণ কারণ থাকলেই তবেই তাদের ঢুকতে দেওয়া হচ্ছে। এছাড়াও গাড়ির নম্বরপ্লেট সহ গাড়ি চালকের ছবি তুলে রাখা হচ্ছে এখানে।    

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.