Nadia: পাইপ লাইন বসানো নিয়ে বচসা, মারধরে অভিযুক্ত তৃণমূল বুথ সভাপতি

ঘটনার কথা শুনে পুরসভার ভাইস চেয়ারম্যান কৌশিক প্রামানিক বলেন, ‘যদি কেউ এই ঘটনায় যুক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে দল। আমরা সবাইকে পরিষেবা দিই। আইন হাতে তুলে নেওয়া সমর্থন করি না’।

Updated By: Feb 21, 2024, 01:52 PM IST
Nadia: পাইপ লাইন বসানো নিয়ে বচসা, মারধরে অভিযুক্ত তৃণমূল বুথ সভাপতি
নিজস্ব চিত্র

বিশ্বজিৎ মিত্র: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের জল প্রকল্পে জলের পাইপ লাইন বসানো নিয়ে তৃণমূলের দুষ্কৃতীর হাতে বেধড়ক মার খেলো নদীয়ার শান্তিপুরের ১১ নম্বর ওয়ার্ডের নিরীহ এক যুবক। এই ঘটনায় আক্রান্ত যুবকের পরিবারও।

ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সব মহলে।

ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়, শান্তিপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কে সি দাস রোডে। অসিত পাল নামে শান্তিপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের ওই বাসিন্দা, তার বাড়ির বাইরে জলের কল খোঁড়ার কাজ করাচ্ছিলেন। তৃণমূল নেতা সরোজ পোদ্দার ওই ওয়ার্ডের বুথ সভাপতি।

আরও পড়ুন: Bankura: মাইক বাজানোর প্রতিবাদ করায় মার, বাদ গেল না উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীও

গত ১৯ তারিখ সকাল ১১টার সময়ে অসিত পালের বাড়ির বাইরে মাটি খোঁড়ার কাজ করছিলেন ঠিকাদার সংস্থার কর্মীরা। তখন বুথ সভাপতি সরোজ পোদ্দার বলেন তার বাড়িতে লাইন দেওয়া যাবে না।

অসিত বাবুর ছেলে অপূর্ব পাল বলেন, চেয়ারম্যান তার বাড়িতে লাইন দেওয়ার কথা বলেছেন। যদিও এরপরেও সরোজ পোদ্দার লাইন দিতে অস্বীকার করেন। তাঁর দাবি ছিল যে বাড়ি নিয়ে বিবাদ রয়েছে তাই তাদেরকে জলের লাইন দেওয়া যাবে না।

এই নিয়ে কথা কাটাকাটি হতেই তাকে সরোজ চড় মারে এবং লাথি ঘুঁষি মারে বলে অভিযোগ করা হয়েছে।

ঘটনার কথা শুনে পুরসভার ভাইস চেয়ারম্যান কৌশিক প্রামানিক বলেন, ‘যদি কেউ এই ঘটনায় যুক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে দল। আমরা সবাইকে পরিষেবা দিই। আইন হাতে তুলে নেওয়া সমর্থন করি না’।

আরও পড়ুন: Hooghly: স্কুল কোয়ার্টারেই খুন যুবতী! প্রেমিক ঘটাল ভয়ংকর কাণ্ড...

তৃণমূল কাউন্সিলর স্নিগ্ধা ব্যানার্জি বলেন, ‘দলমত নির্বিশেষে আমরা পরিষেবা দিই সবাইকে। ব্যক্তিগত রাগ থেকে এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। যারা দলের ক্ষতি করছে তাদের আমরা বহিষ্কার করব’।

এই ধরনের ঘটনায় যথেষ্ট আতঙ্কিত পাল পরিবার। এই ব্যাপারে শান্তিপুর মন্ডলের বিজেপি নেতা অমিত বৈরাগী বলেন, ‘যে ঘটনা ঘটেছে এটা নিন্দনীয়। কেন্দ্রীয় সরকারের প্রেরিত প্রকল্প এটা। সারা ভারতবর্ষে এই ধরনের ঘটনা নতুন কিছু নয়। ভারতীয় জনতা পার্টি সাধারণ মানুষের পাশে আছে’।

এই ব্যাপারে সিপিআইএম নেতা সৌমেন মাহাতো বলেন, ‘এই ধরনের ঘটনা তারা প্রশ্রয় দেন না। আমরা এর বিরুদ্ধে ধারাবাহিক আন্দোলনে নামবো’। জানা গিয়েছে ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.