মদ খাওয়া নিয়ে অশান্তি, উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদার রতুয়ায়। স্বামীর মদ খাওয়ার প্রতিবাদ করেছিলেন স্ত্রী। অভিযোগ, তারপরই স্ত্রীকে হাঁসুয়া দিয়ে খুন করার চেষ্টা করেন স্বামী। কোনওরকমে প্রাণে বেঁচে যান ওই গৃহবধূ। কিন্তু তারপরই শনিবার ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হল।

Updated By: Mar 24, 2018, 05:37 PM IST
মদ খাওয়া নিয়ে অশান্তি, উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদার রতুয়ায়। স্বামীর মদ খাওয়ার প্রতিবাদ করেছিলেন স্ত্রী। অভিযোগ, তারপরই স্ত্রীকে হাঁসুয়া দিয়ে খুন করার চেষ্টা করেন স্বামী। কোনওরকমে প্রাণে বেঁচে যান ওই গৃহবধূ। কিন্তু তারপরই শনিবার ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হল।

রতুয়া থানার গোপালপুর গ্রামের বাসিন্দা অনন্ত সরকার। পেশায় দিনমজুর অনন্তের সঙ্গে প্রায় বছর পনেরো আগে বিয়ে হয় দেবীপুর গ্রামের বাসিন্দা শকুন্তলা মণ্ডলের। দম্পতির দুই পুত্রসন্তান ও এক কন্যাসন্তান হয়। কিন্তু অনন্তর মদ খাওয়াকে কেন্দ্র করে সংসারে নিত্য অশান্তি লেগে থাকত।

আরও পড়ুন, থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুর শরীরে এইচআইভি! কাঠগড়ায় সরকারি হাসপাতাল

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবারও মদ খাওয়া নিয়ে স্বামী অনন্তর সঙ্গে অশান্তি হয় শকুন্তলার। তখনই হাঁসুয়া নিয়ে স্ত্রী শকুন্তলার উপর চড়াও হয় অনন্ত। তবে সে যাত্রায় প্রাণে বেঁচে যায় শকুন্তলা। কিন্তু তারপরই এদিন সকালে ঘর থেকে শকুন্তলার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন, ময়নাগুড়ি প্রশ্নফাঁস বিতর্ক, দুর্নীতি ফাঁস করে পাল্টা শাস্তির মুখে স্কুল পরিদর্শক?

আত্মহত্যা না খুন? দানা বেঁধেছে সন্দেহ। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

.