খুন না মদ্যপানের জেরে দুর্ঘটনা? ইঞ্জিনিয়ার খুনে ক্রমেই বাড়ছে রহস্য

 বেলঘরিয়ায় ইঞ্জিনিয়ার দীপ বারিকের  অস্বাভিক মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সঞ্জয় বর্মণের পাঁচ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল ব্যারাকপুর মহকুমা আদালত। সঞ্জয়ের বিরুদ্ধে পরিকল্পিত ভাবে অপহরণও খুনের মামলা দায়ের করেছে পুলিস।

Updated By: Jan 7, 2018, 07:45 PM IST
খুন না মদ্যপানের জেরে দুর্ঘটনা? ইঞ্জিনিয়ার খুনে ক্রমেই বাড়ছে রহস্য

নিজস্ব প্রতিবেদন:  বেলঘরিয়ায় ইঞ্জিনিয়ার দীপ বারিকের  অস্বাভিক মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সঞ্জয় বর্মণের পাঁচ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল ব্যারাকপুর মহকুমা আদালত। সঞ্জয়ের বিরুদ্ধে পরিকল্পিত ভাবে অপহরণও খুনের মামলা দায়ের করেছে পুলিস।

গত শনিবার এল ৯ বাসস্ট্যান্ডের কাছে একটি পুকুর খেকে দীপের দেহ উদ্ধার হয়। তার মুখে আঘাতের চিহ্ন মিলেছে। পরিবার ও প্রতিবেশীদের পক্ষ থেকে অভি‌যোগ করা হচ্ছে দীপের মৃত্যু রহস্যজনক। এর পেছনে দীপের বন্ধু সঞ্জয় বর্মণের ভূমিকা রহস্যজনক। দীপের মৃত্যুর পর থেকে সে নিখোঁজ।

আরও পড়ুন: শহরের হোটেলে ভিনরাজ্যের বাসিন্দার রহস্যমৃত্যু, উদ্ধার এক জোড়া সুইসাইড নোট

দীপের বাবার অভি‌যোগ, সম্প্রতি ইঞ্জিনিয়ারিং পাস করেছে দীপ ও সঞ্জয়। সরকারি চাকরির পরীক্ষা দেওয়ার জন্য তারা প্রস্তুতি নিচ্ছিল। ফলে একে অন্যের বাড়িতে ‌যাতায়াত করতো। ৩১ ডিসেম্বর সঞ্জয় এসে বলে তাদের পুলিস কোয়াটার্সে পিকনিক রয়েছে। সঞ্জয়ই দীপকে ডেকে নিয়ে ‌যায় বলে দাবি পরিবারের। দীপের বাবা বলেন, ‘‘রাত এগারোটা নাগাদ একটা ফোন আসে। সেখানে দীপ শুধু একবার মা বলে। তার পরই ফোন কেটে ‌যায়। এর পর থেকে ফোন সুইচড অফ আসতে থেকে।’’

আরও পড়ুন: ''দিদি যা বলবেন, তাই করব''', বিজেপির মুখ পুড়িয়ে বললেন নোয়াপড়ার বিজেপি প্রার্থী

দীপের বাবার অভিযোগের ভিত্তিতে,  আগরপাড়া থেকে আটক করা হয় অভিযুক্ত সঞ্জয় বর্মনকে। পুলিস একইসঙ্গে তদন্ত করে দেখছে অতিরিক্ত মদ্যপান করে নিজে থেকেই দীপ পুকুরে পরে গিয়েছিল কি না।

.