Rahul Gandhi: বহরমপুরে আসছেন রাহুল, পেল্লাই সাইজের ছানাবড়া খাইয়ে হ্যাটট্রিক করতে চান এই মিষ্টি ব্যবসায়ী

Rahul Gandhi: প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে ২০০৯ সালে ওই দোকানে এসেছিলেন রাহুল। পরে ২০১৪ সালে ফের একবার খেয়েছিলেন ওই দোকানের ছানাবড়া

Updated By: Jan 30, 2024, 09:36 PM IST
Rahul Gandhi: বহরমপুরে আসছেন রাহুল, পেল্লাই সাইজের ছানাবড়া খাইয়ে হ্যাটট্রিক করতে চান এই মিষ্টি ব্যবসায়ী

সোমা মাইতি: জেলার বিখ্যাত মিষ্টি ছানাবড়া। মুর্শিদাবাদে আসবেন অথচ ছানাবড়া খাবেন না! তা হয় নাকি। যে-ই আসুক, যে কাজেই আসুক এখানকার ছানাবড়া মাস্ট। বিভিন্ন সময়ে বিভিন্ন সাইজের ছানাবড়া বানিয়েছেন শহরের স্কোয়ার ফিল্ডের উল্টো দিকের এক মিষ্টি ব্যবসায়ী। এবার সেই ছানাবড়া তৈরি করছেন রাহুল গান্ধীর জন্য।

আরও পড়ুন- ছত্তীসগঢ়ে সিআরপিএফের উপরে হামলা মাওবাদীদের; নিহত ৩ জওয়ান, আহত কমপক্ষে ১৪
 
বহরমপুর শহরের ব্যারাক স্কোয়ার ফিল্ডের উল্টো দিকে রয়েছে ওই মিষ্টির দোকান। এই দোকানে এর আগে দু'বার এসেছেন রাহুল গান্ধী। ২০০৯ সালে প্রণব মুখোপাধ্যায় ও রাহুল এসেছিলেন এই দোকানে। পরে ২০১৪ সালেও রাহুল এসে খেয়েছিলেন এই দোকানের ছানাবড়া। এবারও আসছেন।

গত ১৪ই জানুয়ারি মণিপুর থেকে শুরু হয়েছে রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো ন্যায় যাত্রা। ২রা ফেব্রুয়ারি বহরমপুরের জনসভায় আসবেন রাহুল। এবারও তাঁকে ছানাবড়া খাইয়ে হ্যাটট্রিক করতে চান দোকান মালিক অরুণ দাস। দোকানে শুরু হয়েছে ছানাবড়া বানানোর প্রস্তুতি। ইতিমধ্যে বানানো হয়েছে ১০ কেজি ওজনের ছানাবড়াও।

কোচবিহার দিয়ে বাংলায় প্রবেশে করেছে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা। শিলিগুড়ি হয়ে সেই য়াত্রা আপাতত এখন বিহারে। লোকসভা নির্বাচনে রাজ্যে আসনরফা হচ্ছে না। তবে তাতে তৃণমূলের কোনও সামালোচনা করতে রাজী নয় কংগ্রেস। বরং কংগ্রেস নেতা জয়রাম রমেশ বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। তিনি এলে সব সময়েই স্বাগত। বিহার ঘুরে এবার আগামী ২ ফেব্রুয়ারি বহরমপুরে সভা করবেন রাহুল গান্ধী। রাজ্যে আসন সমজোতা না হলেও এতে জেলার কংগ্রেস সমর্থকরা উত্সাহিত হবেন বলাই য়ায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের  AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.