খোঁজ পাচ্ছে না পুলিস, খুনে অভিযুক্ত বাবু মাস্টার উদয় হলেন তৃণমূলের মঞ্চে ৩ মন্ত্রীর পাশে

গত ৯ জুন সন্দেশখালির হাঁটগাছিতে তৃণমূল-বিজেপি রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয় তিন জনের।

Updated By: Jun 19, 2019, 10:45 PM IST
খোঁজ পাচ্ছে না পুলিস, খুনে অভিযুক্ত বাবু মাস্টার উদয় হলেন তৃণমূলের মঞ্চে ৩ মন্ত্রীর পাশে

নিজস্ব প্রতিবেদন: পুলিসের খাতায় ফেরার সন্দেশখালি ঘটনার মূল অভিযুক্ত। অথচ সেই বাবু মাস্টারকেই দেখা গেল তৃণমূলের একুশে জুলাইয়ের প্রস্তুতি মঞ্চে। তাঁর পাশে আলো করে থাকলেন রাজ্যের তিন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তাপস রায়, ও চন্দ্রিমা ভট্টাচার্য। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবু মাস্টার দাবি করলেন, তাঁকে ফাঁসানো হয়েছে।   

গত ৯ জুন সন্দেশখালির হাঁটগাছিতে তৃণমূল-বিজেপি রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয় তিন জনের। বিজেপির দুই কর্মীকে গুলি করে মারার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। হত বিজেপি কর্মী প্রদীপ মণ্ডলের পরিজনরা মোট ২৫ জনের নামে খুনের অভিযোগ দায়ের করে। ওই এফআইআরে দ্বিতীয় স্থানে রয়েছে বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজি। ঘটনার পর থেকে বেপাত্তা বাবু মাস্টার। পুলিসের খাতায় ফেরার তিনি। সেই বাবু মাস্টারের উদয় হল তৃণমূলের সভায়। একুশে জুলাইয়ের আগে জেলায় জেলায় প্রস্তুতি সভা করছে তৃণমূল। বুধবার বারাসতের রবীন্দ্রভবনে তৃণমূলের প্রস্তুতি সভায় দেখা গেল ফিরোজ কামাল গাজিকে। 

ওই সভাতেই ছিলেন রাজ্যের তিন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তাপস রায়, ও চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁদের সামনে ফেরার অভিযুক্তের উপস্থিতি নিয়ে উঠছে প্রশ্ন। তৃণমূলের দাবি, রাজনৈতিক কারণেই বাবু মাস্টারের নাম জড়ানো হয়েছে সন্দেশখালির ঘটনায়। তাপস রায়ের বক্তব্য, এফআইআরে নাম থাকলেই দোষী বলা যায় না।         

বাবু মাস্টারের সাফাই,''উদ্দেশ্যপ্রণোদিতভাবে নাম জড়িয়েছে বিজেপি। ঘটনাস্থল থেকে আমার বাড়ি ৫৬ কিলোমিটার দূরে। আদালতে যাওয়ার প্রশ্ন হলে যাব। আইনের উপরে আস্থা রয়েছে''।

আরও পড়ুন- সুখবর, মোদী সরকারের সিদ্ধান্তে আরও সস্তা ইলেকট্রনিক গাড়ি

.