ডেঙ্গি তুমি কার? জোর কাজিয়া দুই পুরসভার

Updated By: Aug 6, 2017, 10:18 AM IST
ডেঙ্গি তুমি কার? জোর কাজিয়া দুই পুরসভার

ওয়েব ডেস্ক : বর্ষা আসতেই ঘরে ঘরে ডেঙ্গি।  দমদম, দক্ষিণ দমদম, কামারহাটি, বরানগর, উতিতর দমদম জুড়ে এখন এটাই সমস্যা। আর এই সমস্যার দায় কার, তা নিয়ে জোর কাজিয়া দমদম আর দক্ষিণ দমদম পুরসভার মধ্যে।

বৃষ্টির সঙ্গে ডেঙ্গিও চলে এসেছে দমদমে। শুধু দমদমই নয়। ডেঙ্গির প্রভাব পড়ছে, কলকাতা সংলগ্ন দক্ষিণ দমদমেও। বরানগর, কামারহাটি, উত্তর দমদম পুরসভার বিভিন্ন এলাকায়। কলকাতা পুরসভার অভিযোগ, পার্শ্ববর্তী এই অঞ্চলগুলির জন্যই ডেঙ্গি সমস্যায় পড়তে হয় তাঁদের। এবার ডেঙ্গি নিয়ে কাজিয়া দমদমের দুই পুরসভারও।

দমদম পুরসভার দাবি তাদের ছোট এলাকা। আসল সমস্যা পাশের দক্ষিণ দমদমে। সেখানের সমস্যাই সামলাতে হচ্ছে তাঁদের। ডেঙ্গি সমস্যার কথা মেনে নিয়েছে দক্ষিণ দমদম পুরসভা। তবে এভাবে দায় চাপানো টা মোটেই মেনে নিচ্ছেন না তাঁরা। হাসপাতালগুলিতে এর মধ্যেই অনেকে ভর্তি হয়েছেন ডেঙ্গির লক্ষণ নিয়ে।

সত্যিই তো কেমন অবস্থা এলাকা গুলির? দক্ষিণ দমদমের ১২, ১৩, ১৪ নম্বর এলাকায় ডেঙ্গির প্রকোপ সব থেকে বেশি। এলাকার স্কুলগুলিরও হাল তথৈবচ। পুরসভাকে বলে লাভ হয়নি দাবি শিক্ষকদের। এই অবস্থায় আতঙ্কে দিন কাটাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। কবে যে সেই ভয় কাটবে!

আরও পড়ুন, কলকাতা মেডিক্যাল কলেজের আউটডোরের অলিতে গলিতে দালালরাজের ফাঁদ

.