বিজেপি সদর দফতর হল 'তৃণমূল ভবন'! মুখ ফসকালেন মুকুল রায়

আগামিকাল দুপুর ২টোয় বিজেপি সদর দফতরে সাংবাদিক বৈঠক করার কথা জানান তিনি।

Updated By: Sep 3, 2019, 06:38 PM IST
বিজেপি সদর দফতর হল 'তৃণমূল ভবন'! মুখ ফসকালেন মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন : মুখ ফসকালেন মুকুল রায়। বিজেপি সদর দফতর বলতে গিয়ে বললেন, 'তৃণমূল ভবন...' তারপরই অবশ্য ভুল শুধরে নেন তিনি। দুবার ঢোঁক গিলে 'বিজেপি ভবন'-এ সাংবাদিক বৈঠকের কথা জানান।

বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের উপর হামলার ঘটনায় দিল্লিতে এদিন সাংবাদিক বৈঠক করেন। সেই সাংবাদিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অর্জুন সিংকে খুনের চক্রান্ত করার অভিযোগ করেন। আরও অভিযোগ করেন, তাঁর এই চক্রান্তের সঙ্গে মিলে রয়েছে এডিজি আইন-শৃঙ্খলা জ্ঞানবন্ত সিং ও বারাকপুর পুলিস কমিশনার মনোজ ভার্মা। অর্জুনের উপর হামলা সম্পূর্ণটাই পূর্ব পরিকল্পিত একটা ছক।

সাংবাদিক বৈঠকে মুকুল রায় আরও দাবি করেন, এই সমস্ত অভিযোগের প্রমাণ তাঁদের হাতে রয়েছে। তাঁরা তা প্রমাণ করতে পারবেন। আর সেই প্রসঙ্গেই আগামিকাল দুপুর ২টোয় বিজেপি সদর দফতরে সাংবাদিক বৈঠক করার কথা জানান তিনি। সেইসময়ই মুখ ফসকে বিজেপি সদর দফতরকে 'তৃণমূল ভবন' বলে ফেলেন মুকুল রায়। তবে সঙ্গে সঙ্গেই অবশ্য ভুল শুধরে নেন।

আরও পড়ুন, জ্ঞানবন্তের সঙ্গে মমতার 'আঁতাত' নতুন নয়, প্রমাণ হিসেবে রিজওয়ানুর কাণ্ডের ছবি পেশ মুকুল রায়ের

তারপর তিনি বলেন, "বিজেপি ভবনে প্রেস কনফারেন্স করা হবে। সেখানেই সামনে আনা হবে তৃণমূল ভবন সহ অন্যান্য জায়গার আরও কথোপকথন ও তার ক্লিপিংস।" (দেখুন কী বললেন মুকুল রায়) দল বদলেছেন বহুদিন হল। একসময় যে দল ও ভবনের নাম সর্বক্ষণ তাঁর মুখে থাকত, আজ তা প্রতিপক্ষ। কিন্তু, দীর্ঘদিনের অভ্যাস কি সত্যিই এত সহজে যায়? মুকুল রায়ের মুখ ফসকানোর পর এই প্রশ্নটাই এখন ঘুরপাক খাচ্ছে সবার মনে।

.