কাটমানির ৭৫ শতাংশই মুখ্যমন্ত্রীর কাছে রয়েছে, কটাক্ষ মুকুল রায়ের

“মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা মতো যে কাটমানি বাজার থেকে উঠেছে, তার ৭৫ ভাগ খোদ মুখ্যমন্ত্রীর কাছে আছে।” 

Updated By: Jul 5, 2019, 01:53 PM IST
কাটমানির ৭৫ শতাংশই মুখ্যমন্ত্রীর কাছে রয়েছে, কটাক্ষ মুকুল রায়ের

নিজস্ব প্রতিবেদন: কাটমানির ৭৫ শতাংশই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে রয়েছে। বেলুড় মঠে  প্রেসিডেন্ট  মহারাজের  সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের সামনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি চ্যালেঞ্জ করলেন বিজেপিনেতা মুকুল রায়।

 

তাঁর চ্যালেঞ্জ, “মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা মতো যে কাটমানি বাজার থেকে উঠেছে, তার ৭৫ ভাগ খোদ মুখ্যমন্ত্রীর কাছে আছে।”  তিনি বলেন, “এটা জনগণের লড়াই।” সারদা তদন্ত থেকে নিজেকে বাঁচাতেই কি দল পরিবর্তন করেছিলেন মুকুল রায়? সাংবাদিকদের এই প্রশ্নর  উত্তরে তিনি বলেন, “আমি যে কোনও সময়ে যে কোনও তদন্ত কমিটির মুখোমুখি হতে প্রস্তুত।” মুখ্যমন্ত্রীকেও ওপেন চ্যালেঞ্জ করে বলেন, “ক্ষমতা থাকলে মুখ্যমন্ত্রী মুখোমুখি বসুন।” কথার প্রসঙ্গেই তিনি ডেলো প্রসঙ্গ তোলেন।

প্রসঙ্গত, ইস্কন রথযাত্রায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান ছিলেন। এই প্রসঙ্গ উত্থাপন করে মুকুল রায় কটাক্ষ করেন, “আমার প্রশ্ন, একজন হিন্দু হিসেবে তিনি হজ করতে চাইলে মুখ্যমন্ত্রী সে ব্যবস্থা করে দেবেন তো?”

রাজ্যের নাম পরিবর্তনের খোলাখুলি বিরোধিতা করে  তিনি বলেন, এটা একটা চক্রান্ত। শুক্রবার  সকাল সাড়ে দশটা নাগাদ ব্যক্তিগত সফরে সস্ত্রীক বেলুড়মঠে যান তিনি।  প্রথমে মঠের সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা করেন। অধ্যক্ষ স্বামী স্মরণানন্দের সঙ্গে সাক্ষাৎ করেন।

.