কৈলাসের সঙ্গে সাক্ষাৎ, মুকুলের বিজেপিতে যোগ নিয়ে জোর জল্পনা

Updated By: Oct 9, 2017, 07:19 PM IST
কৈলাসের সঙ্গে সাক্ষাৎ, মুকুলের বিজেপিতে যোগ নিয়ে জোর জল্পনা

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে কৈলাস-মুকুল একান্ত সাক্ষাত্ হতেই জোর জল্পনা শুরু রাজ্য রাজনীতিতে। বুধবার রাজ্যসভার পদ থেকে ইস্তফা দিয়েই বিজেপিতে যোগ দেবেন তৃণমূলের একদা সেকেন্ড ইন কম্যান্ড মুকুল রায়, এমনই জানা যাচ্ছে ঘনিষ্ঠমহল সূত্রে। 

আরও পড়ুন- ফিরে দেখা গোধরা কাণ্ড : দেড় দশকের 'পোড়া' ইতিহাস

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে বিজয়ার মিষ্টি পাঠিয়ে বন্ধুতার বার্তা আগেই পাঠিয়েছিলেন মুকুল। এবার সরাসরি সখ্যতা বাড়াতে তৃণমূলের একদা 'চাণক্য' হাজির হলেন বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র দরবারে। সংবাদ সংস্থা এএনআই সেই ছবি প্রকাশ্যে নিয়ে আসতেই পদ্মে মুকুল ফোটা এখন সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে।  

আরও পড়ুন- বিশ্ববিদ্যালয়ের নাম থেকে তুলে নেওয়া হোক 'হিন্দু', 'মুসলিম' শব্দ, প্রস্তাব ইউজিসি'র

দীপাবলীর আগেই কি তাহলে মুকুলের বিজেপি অভিযান সম্পন্ন হবে? সম্প্রতি গেরুয়া শিবিরের সঙ্গে মুকুল রায়ের যোগাযোগ এবং উল্টোদিকে বিজেপি নেতাদের মুকুল প্রীতি ইঙ্গিত করছে তেমনটাই।  

 

দুর্গাপুজোর আগেই তৃণমূলের কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন মুকুল রায়। পঞ্চমীতে সাংবাদিক সন্মেলন করে জানিয়েছিলেন, পুজো মিটলেই রাজ্যসভার পদ থেকেও ইস্তফা দেবেন। একই সঙ্গে আলবিদা বলবেন তৃণমূল কংগ্রেসকেও। আর সেই মতই তৃণমূল বিয়োগ ঘটিয়ে বিজেপি যোগের দিকে একটু একটু করে পা বাড়াচ্ছেন সাসপেন্ডেড তৃণমূল নেতা। 

.