Sisir Adhikari: ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে ফাঁসানোর চেষ্টা! নির্মলার কাছে দরবার শিশির অধিকারীর

তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, শিশিরবাবু খাতায় কলমে তৃণমূলের সাংসদ। তাঁর ছেলে এখন বিরোধী দলনেতা। তাঁকেও বিজেপির মঞ্চে দেখা গিয়েছে। বিজেপি এভাবে অ্যাকাউন্ট খুলে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে না তো! চাপ দিয়ে তাঁকে বিজেপিতে আনার চেষ্টা নয় তো! 

Updated By: Feb 18, 2023, 08:10 PM IST
Sisir Adhikari: ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে ফাঁসানোর চেষ্টা! নির্মলার কাছে দরবার শিশির অধিকারীর

কিরণ মান্না: তাঁর নামে ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন কাঁথির সাংসদ শিশির অধিকারী। শুধু তাই নয় বিষয়টি দেখার জন্য চিঠি দিয়ে দরবার করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের কাছে। পাশাপাশি যে ব্যাঙ্কে তাঁর নামে অ্যাকাউন্ট খোলা হয়েছে সেখানকার ম্যানেজারকে এর ব্যাখ্যা চেয়েছেন প্রবীণ সাংসদ।

আরও পড়ুন-গোয়ালিয়রের এয়ারফোর্স স্টেশনে ১২ আফ্রিকান চিতা! হঠাৎ কোথা থেকে এল, কেনই-বা?

শনিবার শিশিরবাবুর কাছে ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্কের মাছনা ব্রাঞ্চ থেকে একটি চিঠি আসে। সেই চিঠি দেখে চমকে ওঠেন সাংসদ। বুঝতে তিনি জানেনই না, অথচ তাঁর নামে অ্য়াকাউন্ট খোলা হয়ে গিয়েছে ব্যাঙ্কে। শিশিরবাবুর আশঙ্কা, ব্যাঙ্ক আকাউন্ট খুলে তাঁকে ফাঁসানোর পরিকল্পনা করেছে কেউ বা কারা। গ্রাহক ছাড়াই কীভাবে তাঁর নামে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা হয়ে গেল তা তিনি ব্রাঞ্চ ম্যানেজারের কাছে জানতে চেয়েছেন। নথিতে তাই ছবি ব্যবহার করা হয়েছে। তাঁর সাক্ষর করা নথি ব্যবহার করা হয়েছে অ্য়াকাউন্ট খুলতে।

এনিয়ে শিশির অধিকারী বলেন, ব্যাঙ্ক থেকে চিঠি পেয়ে জানতে পারে আমরা ওখানে একটা অ্য়াকাউন্ট রয়েছে। কে অ্যাকাউন্ট খুলল জানি না। এনিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে চিঠি লিখেছি।  যে অ্যাকাউন্ট খুলেছে তার অনেক মতলব থাকতে পারে, ফাঁসানোর চেষ্টাও হতে পারে। এনিয়ে বিস্তারিত তদন্ত হওয়া দরকার।

ওই ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, শিশিরবাবু খাতায় কলমে তৃণমূলের সাংসদ। তাঁর ছেলে এখন বিরোধী দলনেতা। তাঁকেও বিজেপির মঞ্চে দেখা গিয়েছে। বিজেপি এভাবে অ্যাকাউন্ট খুলে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে না তো! চাপ দিয়ে তাঁকে বিজেপিতে আনার চেষ্টা নয় তো! 

অন্যদিকে, এনিয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, প্রভাবশালী বাম নেতাদের তাণ্ডবের মধ্যেও নিজের এলাকাকে চোট করে আগলে রাখতে পেরেছিলেন তিনি শিশির অধিকারী। বাঁকুড়া, বীরভূমে যেসব অ্যাকাউন্ট বেরিয়েছে তা কি বিজেপি তৈরি করে দিয়েছিল? তৃণমূল কংগ্রেস কোনও চক্রান্ত করে থাকতে পারে বলে শিশিরবাবু আশঙ্কা প্রকাশ করেছেন। তাঁর মতো একজন প্রবীণ নেতা কোনও ভিত্তিহীন অভিযোগ করবেন বলে মনে হয় না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.