নতুন জীবন, নতুন সংসার পেতেই মায়ের হাতে খুন সন্তান !

Updated By: Jul 21, 2017, 05:45 PM IST

ওয়েব ডেস্ক : পুরুলিয়ার নির্যাতিত শিশুর মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়। মায়ের হাতেই সন্তান খুন। অনুমান পুলিসের। সনাতনের সঙ্গে মিলেই নিজের বাচ্চাকে মারার ষড়যন্ত্র করে মঙ্গলা। স্বামী সঙ্গে থাকাকালীনই তাঁর বন্ধু সনাতনের সঙ্গে আলাপ হয় মঙ্গলার। এরপর দুজনের সম্পর্ক তৈরি হয়। পরে তা জানতে পেরে যান স্বামী লক্ষ্মীকান্ত গোস্বামী।

লক্ষ্মীকান্তের সঙ্গে বিয়ের আগেই সূর্য মুর্মু নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে গর্ভবতী হন মঙ্গলা। সূত্রের খবর, মঙ্গলার মায়ের সঙ্গেও একসময় সম্পর্ক ছিল সনাতনের। সনাতনের সঙ্গে সম্পর্কের কারণে লক্ষ্মীকান্ত ছেড়ে চলে যান মঙ্গলাকে। এরপর সন্তান নিয়েই সনাতনের বাড়িতে ওঠেন মঙ্গলা। পরিচারিকার পরিচয়ে তাঁর বাড়িতে থাকতেন মঙ্গলা। এরপর দুজনে বিয়ে করবেন বলে ঠিক করেন।

কিন্তু সনাতন এবং তাঁর মা ৩ বছরের শিশুকে মেনে নিচ্ছিলেন না বলে অভিযোগ। মঙ্গলার ওপর চাপ সৃষ্টি করতে থাকেন তাঁরা। পুলিস সূত্রে খবর, বাচ্চাকে মারার জন্য অভিনব পন্থা বের করেন মঙ্গলা ও সনাতন। কয়েকদিন ধরে ধীরে ধীরে শিশুটির শরীরে সুচ ঢোকান তাঁরা। একবারে মেরে ফেললে সন্দেহ হতে পারে। এ কারণেই এই নির্লজ্জ পন্থা বের করেন তাঁরা। নতুন জীবন, নতুন সংসার, প্রাক্তন স্বামীর ওপর রাগ থেকেই মঙ্গলা এ কাজ করেন বলে অনুমান পুলিসের। সনাতন-মঙ্গলার ওপর রাগে ফুঁসছে গোটা গ্রাম।

আরও পড়ুন, শহিদ দিবসের চ্যালেঞ্জ, ২০১৯-এ দেশ থেকে বড়দা বিদায় হবে : মমতা বন্দ্যোপাধ্যায়

.