Howrah: মা ও মেয়ের রহস্যমৃত্যু, বন্ধ ঘরে মিলল পচাগলা দেহ

কীভাবে মৃত্যু? তদন্তে পুলিস।

Updated By: Apr 29, 2022, 11:34 PM IST
 Howrah: মা ও মেয়ের রহস্যমৃত্যু, বন্ধ ঘরে মিলল পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: কীভাবে মৃত্যু? বন্ধ ঘর থেকে উদ্ধার হল মা ও মেয়ের পচাগলা দেহ। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন ২ জনেই। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল হাওড়ার পোদরা সরকার পাড়ায়।

স্থানীয় সূত্রে খবর, পোদরা সরকার পাড়ায়ই বাসিন্দা ছিলেন সত্তরোর্ধ্ব বিমলেন্দু মিত্র ও তাঁর স্ত্রী সোমা। ওই দম্পতির একমাত্র মেয়ে অমৃতা বিয়ে করেননি। বাবা-মায়ের সঙ্গেই থাকতেন তিনি। কিডনির অসুখে ভুগছিলেন বিমলেন্দু। একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ডায়ালেসিস নিয়ে যেতেন তাঁর স্ত্রী ও মেয়ে। তবে, পাড়া-প্রতিবেশীদের সঙ্গে মেলামেশা করতেন পরিবারের কেউ-ই। 

আরও পড়ুন: পরিত্যক্ত কুয়োয় উদ্ধার বস্তাবন্দি দেহ, চাঞ্চল্য ধনিয়াখালিতে

তারপর? প্রতিবেশীরা জানিয়েছেন, মঙ্গলবার মারা যান বিমলেন্দু মিত্র। সেদিনই শেষবার তাঁর স্ত্রী ও মেয়েকে দেখেছিলেন তাঁরা। গত তিনদিন ধরে বাড়ির দরজার জানলা বন্ধ ছিল। এদিন বিকেল যখন বাড়ি থেকে দুর্ঘন্ধ বের হতে থাকে, তখন সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় থানায়। ঘরের দরজা ভেঙে দু'জনের পচাগলা দেহ উদ্ধার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.