Murshidabad: অমানবিক মা! ব্রিজের উপর থেকে সন্তানকে ছুঁড়ে ফেললেন গঙ্গায়, তারপর...

কিছুক্ষণের মধ্যে ভেসে ওঠে শিশুটি। সঙ্গে সঙ্গে তাঁরা ঝাপ দিয়ে শিশুটিকে উদ্ধার করেন। উদ্ধার করা শিশুটিকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

Updated By: May 1, 2023, 02:02 PM IST
Murshidabad: অমানবিক মা! ব্রিজের উপর থেকে সন্তানকে ছুঁড়ে ফেললেন গঙ্গায়, তারপর...
নিজস্ব চিত্র

সোমা মাইতি: অমানবিক মা। নিজের সন্তানকে ছুঁড়ে ফেলে দিল গঙ্গায়। সাতসকালে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ভাগীরথী ব্রিজে ঘটে গেল ভয়ংকর অমানবিক এক ঘটনা। মা তার নিজের সন্তানকেই ব্রিজের উপর থেকে ছুঁড়ে ফেলে দিল গঙ্গায়। ঘটনাটি চোখে পড়ে সেই সময় মন্দির পরিষ্কার করতে থাকা ২-৩ জন যুবক। 

প্রত্যক্ষদর্শী ওই যুবকদের কথায়, তাঁরা হঠাৎ দেখেন, ব্রিজের উপর থেকে কী যেন একটা নদীতে পড়ল। সেইসঙ্গে ওই যুবকরা আরও জানান, ব্রিজের উপর থেকে মাও ঝাঁপ দিতে যাচ্ছিল! তখন তাদের চিৎকারে ব্রিজের ওপর থেকে একজন মাকে ধরে ফেলেন। ফলে ওই মহিলা আর নদীতে ঝাঁপ দিতে পারেননি। খবর দেওয়া হয় পুলিস। সঙ্গে সঙ্গে  রঘুনাথগঞ্জ থানার পুলিস এসে তাঁকে আটক করে। এর কিছুক্ষণের মধ্যে ভেসে ওঠে শিশুটি। সঙ্গে সঙ্গে তাঁরা ঝাপ দিয়ে শিশুটিকে উদ্ধার করেন। উদ্ধার করা শিশুটিকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। পুলিস সঙ্গে সঙ্গে শিশুটিকে জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করায়। কী কারণে শিশুটিকে উপর থেকে ফেলা হলো তা নিয়ে তদন্ত করছে রঘুনাথগঞ্জ থানার পুলিস।

ওদিকে কালনায় বাথরুমে নিজের জামা নিজে ধুতে গিয়েছিল দেড় বছরের খুদে। আর সেটাই ডেকে আনল বিপদ। বাথরুমে নিজের জামা নিজে ধুতে গিয়ে জলভর্তি বালতিতে পড়ে গিয়ে ডুবে মৃত্যু হল ওই শিশুর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কালনার মন্তেশ্বরের বনপুর গ্রামে। মৃত ওই শিশুর নাম জুয়েনা রাফা খাতুন। জানা গিয়েছে, বাড়িতে সেইসময় কেউ ছিল না। ওদিকে মা-ও কাজে ব্যস্ত ছিল। সেই সময় মায়ের চোখ আড়ালে বাথরুমে জল ঘাটতে ঢুকে পড়ে বছর দেড়েকের জুয়েনা রাফা খাতুন। শিশুদের যেমন দুষ্টুমি হয়! 

বাথরুমে জল ভরতি বালতি রাখা ছিল। তারপর সেই বালতির জলে নিজের জামা নিজে ধুতে যায়। তখনই পা পিছলে জল ভরতি বালতির মধ্যে পড়ে যায় একরত্তি জুয়েনা। প্রায় বেশ কয়েক মিনিট বালতির মধ্যে মাথা নীচে ও পা উপরে অবস্থায় ডুবে থাকে সে। তাতেই দমবন্ধ হয়ে মৃত্যু হয় ওই খুদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। কিছু পর মৃতার এক আত্মীয় যখন বাথরুমে যায়, তখন এই দৃশ্য দেখে তড়িঘড়ি শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর মন্তেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, Anubrata Mandal: বাবার সঙ্গে জেলে মেয়েও, সুকন্যার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন কেষ্ট!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.