অশান্ত পাহাড়ে ফের পথে মোর্চা, আজ একাধিক মিছিলের কর্মসূচি, সব মিছিলেরই গন্তব্য পাতলেবাস

অশান্ত পাহাড়ে ফের পথে মোর্চা। আজ একাধিক জায়গায় মিছিলের কর্মসূচি রয়েছে দলের। সব মিছিলেরই গন্তব্য এক, পাতলেবাস। গুরুংয়ের এই দুর্গে চলছে সেনা টহল। সতর্ক পুলিস-প্রশাসন। বৃহস্পতিবারই পাতলেবাসে বিমল গুরুংয়ের বাড়িতে  দরজা ভেঙে ঢুকে তল্লাসি চালায় পুলিস। উদ্ধার হয় ৫টি ওয়ান শটার, একশোটি খুকরি সহ বিপুল অস্ত্রশস্ত্র। গোলমাল পাকাতেই অস্ত্র মজুত করেছিল মোর্চা। দাবি পুলিসের। গতকালও পাতলেবাসে জমায়েতের জন্য পাহাড়ের একাধিক জায়গা থেকে  মিছিল হয়। কিন্তু কোনও মিছিলই শেষপর্যন্ত গুরুংয়ের বাড়ি পর্যন্ত পৌছতে পারেনি। সিংমারি -পাতলেবাসের বিভিন্ন এলাকায় পিকেটিং করছে CRPF।  

Updated By: Jun 17, 2017, 08:38 AM IST
অশান্ত পাহাড়ে ফের পথে মোর্চা, আজ একাধিক মিছিলের কর্মসূচি, সব মিছিলেরই গন্তব্য পাতলেবাস

ওয়েব ডেস্ক: অশান্ত পাহাড়ে ফের পথে মোর্চা। আজ একাধিক জায়গায় মিছিলের কর্মসূচি রয়েছে দলের। সব মিছিলেরই গন্তব্য এক, পাতলেবাস। গুরুংয়ের এই দুর্গে চলছে সেনা টহল। সতর্ক পুলিস-প্রশাসন। বৃহস্পতিবারই পাতলেবাসে বিমল গুরুংয়ের বাড়িতে  দরজা ভেঙে ঢুকে তল্লাসি চালায় পুলিস। উদ্ধার হয় ৫টি ওয়ান শটার, একশোটি খুকরি সহ বিপুল অস্ত্রশস্ত্র। গোলমাল পাকাতেই অস্ত্র মজুত করেছিল মোর্চা। দাবি পুলিসের। গতকালও পাতলেবাসে জমায়েতের জন্য পাহাড়ের একাধিক জায়গা থেকে  মিছিল হয়। কিন্তু কোনও মিছিলই শেষপর্যন্ত গুরুংয়ের বাড়ি পর্যন্ত পৌছতে পারেনি। সিংমারি -পাতলেবাসের বিভিন্ন এলাকায় পিকেটিং করছে CRPF।  

আরও পড়ুন গৃহকর্ত্রীর তত্‍পরতায় বসিরহাটে আটক ভুয়ো আই বি অফিসার

উত্তপ্ত পাহাড়। বিক্ষিপ্ত হিংসা চলছেই। এবার লেবংয়ে এক তৃণমূল নেতার বাড়িতে হামলার অভিযোগ উঠল মোর্চার বিরুদ্ধে। তাঁর বাড়ি লক্ষ্য করে পেট্রোল বম্ব ছোড়া হয় বলে দাবি তৃণমূল নেতা দেওরাজ গুরুংয়ের। স্থানীয় ফুবসেরিং গ্যারেজ লাইনে বত্রিশটি পরিবারকে জবরদস্তি মোর্চায় যোগ দিতে বাধ্য করার অভিযোগও উঠেছে। মোর্চায় যোগদান না করলে বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন  চিকিত্‍সায় গাফিলতির অভিযোগে উত্তপ্ত উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল

.