"মোদী পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের মধ্যে একজন"

শহীদের পরিবারে এতদিন পর রাজ্যপালের আসায় কটাক্ষ করেছেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী৷ তার মন্তব্য, চিনকে শায়েস্তা করতে পারে না, শুধু দেশের প্রধানমন্ত্রীর প্রশংসা করেন রাজ্যপাল।

Updated By: Oct 9, 2020, 01:25 PM IST
"মোদী পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের মধ্যে একজন"
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মিনিটের ঝটিকা সফর সেরে গেলেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়। শুক্রবার আলিপুরদুয়ারের বিন্দিপাড়ায় শহীদ বিপুল রায়ের বাড়িতে আসেন রাজ্যপাল। শহীদের পরিবারের সঙ্গে প্রায় ২৫ মিনিট কথা বলেন। রাজ্যপাল শহীদের স্ত্রী ও শহীদের মায়ের হাতে সাড়ে ৫ লক্ষ টাকার দুটি চেক তুলে দেন।

আরও পড়ুন: হামলার জের! সোনারপুর স্টেশনে মোতায়েন পুলিস, চলছে কড়া প্রহরা

এদিন শহীদ বিপুল রায়ের বাড়িতে এসে দেশের প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন রাজ্যপাল। বলেন, ভারত বদলাচ্ছে, সঠিকপথেই বদলাচ্ছে। ভারতের প্রচীন গৌরব দেখা যাচ্ছে। এখানে রাজ্যপাল বলেন যে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের মধ্যে একজন৷ এটা বিবাদের কিছু নেই, এটাই সত্যি। প্রাচীন ভারতের যে ঐতিহ্য ছিল, সেই ঐতিহ্যই ভারতে আবারও ফিরে আসবে। তিনি আরও বলেন যে, বীরভূমেও শহীদের বাড়িতে তিনি গিয়েছিলেন, বিপুলের বাড়িতেও তিনি এলেন।

শহীদের পরিবারে এতদিন পর রাজ্যপালের আসায় কটাক্ষ করেছেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী৷ তার মন্তব্য, চিনকে শায়েস্তা করতে পারে না, দেশের প্রধানমন্ত্রীর প্রসংশা করেন রাজ্যপাল।

.