মাসের শেষেই রাজ্যে মোদী, সভা শিলিগুড়ি, জলপাইগুড়ি ও ঠাকুরনগরে

 মুরলীধর সেন স্ট্রিট জানিয়ে দিল, রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। 

Updated By: Jan 17, 2019, 05:40 PM IST
মাসের শেষেই রাজ্যে মোদী, সভা শিলিগুড়ি, জলপাইগুড়ি ও ঠাকুরনগরে

অঞ্জন রায়

রথ হচ্ছে না। বাংলায় জনসভার আগে সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে এইএমস-এ ভর্তি হয়েছেন শাহ। এমন অবস্থায় রাজ্য বিজেপির মার্গদর্শন করাতে এবার মাঠে নামলেন স্বয়ং নরেন্দ্র মোদী। অমিত শাহ সুস্থ হয়ে উঠলে রাজ্যে পাঁচটি সভা করবেন তিনি। আর তিনি সেটা না পারলে তাঁর পরিবর্ত হিসেবে জনসভার মূল বক্তা হিসেব রাখা হচ্ছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। রিজার্ভ বেঞ্চে রাখা হয়েছে আরও শীর্ষ নেতাদেরও। এরই মধ্যে মুরলীধর সেন স্ট্রিট জানিয়ে দিল, রাজ্যে আসছেন নরেন্দ্র মোদীও।

আরও পড়ুন- ৪১ বছর পর কলকাতায় আবার সার্কাস হবে, ১৯’এর ব্রিগেডকে কটাক্ষ মুকুলের

সব ঠিক থাকলে চলতি মাসের শেষেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। সভা করবেন তিনটি জায়গায়। উত্তর ও দক্ষিণবঙ্গ মিলিয়েই এই সভাগুলো হবে। জানা গিয়েছে, আগামী ২৮ ও ৩১ ডিসেম্বর প্রধানমন্ত্রীর সভা করার পরিকল্পনা চলছে।  ২৮ তারিখ নরেন্দ্র মোদী সভা করবেন শিলিগুড়ি ও জলপাইগুড়িতে। আর তার ঠিক ৭২ ঘণ্টার মাথায় প্রধানমন্ত্রীর সভা হওয়ার  কথা রয়েছে উত্তর ২৪ পরগনার  ঠাকুরনগরে। আর তার ঠিক সপ্তাহ খানেক পরই ৮ ফেব্রুয়ারি ব্রিগেডে জনাসভা করবেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন- শাহ অসুস্থ, বাংলার সভায় ডাক পড়তে পারে যোগীর

বিজেপি নেতা রাহুল সিনহা জানিয়েছেন, “রাজ্যে অমিত শাহের প্রস্তাবিত সভাগুলো হবেই। শরীর সুস্থ থাকলে তিনি আসবেন। আর সেটা না হলে অন্য শীর্ষ নেতৃত্বরা সভা করেবেন।” একই সঙ্গে তিনি জানিয়েছেন, চলতি মাসের শেষেই রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। ২৮ ও ৩১ তারিখ উত্তর এবং দক্ষিণবঙ্গ মিলিয়ে তিনটি সভা করবেন তিনি।

.