Mobile Game: রেললাইনে ধারে PUBG-তে বুঁদ, পুলিস 'তাড়া' দিতেই পালায়, যুবকের মর্মান্তিক পরিণতি

ঘটনার প্রকৃত তদন্ত ও পরিবারের আরেক সন্তানের কর্মসংস্থানের দাবি জানিয়েছেন পুষ্পেন্দুর মা। পাশাপাশি পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

Updated By: Mar 31, 2022, 11:07 AM IST
Mobile Game: রেললাইনে ধারে PUBG-তে বুঁদ, পুলিস 'তাড়া' দিতেই পালায়, যুবকের মর্মান্তিক পরিণতি
মৃতের মা

নিজস্ব প্রতিবেদন : পাবজির (PUBG) নেশা কাড়ল প্রাণ। রেললাইনের ধারে বসেই চলছিল মোবাইলে পাবজি গেম খেলা (Mobile Game)। অভিযোগ, সেইসময় পুলিস এসে তাড়া দেয়। আর পুলিসের তাড়া খেয়ে পালাতে গিয়েই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে এক যুবকের।

মৃতের নাম পুষ্পেন্দু তরতরি। বুধবার সন্ধ্যা সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ঘটে। দমদম (Dumdum) ও বিধাননগর (Bidhannagar) স্টেশনের মাঝে রেল লাইনের ধারে বসে ওই যুবক মোবাইলে পাবজি গেম (Mobile Game PUBG Addiction) খেলছিল বলে অভিযোগ। আরও অভিযোগ, খেলার সময় আচমকাই লেকটাউন থানার পুলিস এসে তাড়া দেয়। তাড়া খেয়ে পালানোর সময়ই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই যুবকের। 

এরপরই রণক্ষেত্র হয়ে ওঠে পরিস্থিতি। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। এমনকি পুলিসকে লক্ষ্য করে উত্তেজিত জনতা ইট বৃষ্টি করে বলেও অভিযোগ। পাতিপুকুরের রাস্তায় টায়ার জ্বালিয়েও বিক্ষোভ দেখান স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ, পুষ্পেন্দু ও আরও বেশ কয়েকজন যুবক রেললাইনে ধারে বসে গেম খেলছিল। ঠিক সেই সময় ২ জন সিভিল ড্রেসে ও ২ জন উর্দি পরিহিত, মোট ৪ জন পুলিসকর্মী এসে পুষ্পেন্দুদের কাছে জরিমানার টাকার দাবি করে। জরিমানা দিতে অস্বীকার করলে পুষ্পেন্দুদের ধরতে যায়। 

পুষ্পেন্দুরা তখন পালানোর চেষ্টা করে। সেইসময়ই ওই লাইনে ট্রেন চলে আসে। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় পুষ্পেন্দুর। স্থানীয়দের অভিযোগ রেললাইনের উপরে কোনও ঘটনা ঘটলে তা রেল পুলিসের দেখার কথা। কারণ, রেললাইন রেলপুলিসের অধীনে। সেখানে লেকটাউন থানার পুলিস এসে কীভাবে রেলপুলিসের এলাকায় জরিমানা করতে পারে? প্রশ্ন তুলেছেন তাঁরা।

আকস্মিক এই ঘটনায় পুষ্পেন্দুর পরিবার কান্নায় ভেঙে পড়েছে। পরিবারের এক মাত্র রোজগেরের এইভাবে মৃত্যু কেউ-ই মেনে নিতে পারছে না। ঘটনার প্রকৃত তদন্ত ও পরিবারের আরেক সন্তানের কর্মসংস্থানের দাবি জানিয়েছেন পুষ্পেন্দুর মা। পাশাপাশি পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

আরও পড়ুন, Konnagar: ভাড়াটিয়ার সঙ্গে বিবাদের জের? আত্মঘাতী প্রৌঢ়

সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারার চেষ্টা; অভিযুক্ত ছেলে, বৌমা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.