এ রাজ্যে গণপিটুনি! গরু চোর সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ

অমানবিক!

Updated By: Nov 10, 2021, 03:21 PM IST
এ রাজ্যে গণপিটুনি! গরু চোর সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: এবার এই রাজ্যে গণপিটুনির শিকার এক ব্যক্তি। গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে ফলতা থানার হরিণডাঙা ২ গ্রাম পঞ্চায়েতের কোদালিয়া গ্রামে। তদন্তে পুলিস।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে একদল দুষ্কৃতকারী কোদালিয়া গ্রামের বাসিন্দা দিলীপ পুরকাইতের বাড়ি থেকে গরু চুরি করতে আসে। তখনই গ্রামের এক সিভিক পুলিস থানা থেকে বাড়ি ফিরছিলেন। গভীর রাতে গ্রামের মধ্যে গাড়ি-সহ দুষ্কৃতীদের দেখতে পান ওই সিভিক পুলিস। চিৎকার জুড়ে দেন তিনি। তাঁর চিৎকার শুনে গ্রামবাসীরা বেরিয়ে আসেন। বাকিরা গাড়িতে চড়ে চম্পট দিলেও একজন ধরে ফেলেন গ্রামবাসীরা। অভিযোগ, ওই ব্যক্তিকে পাকড়াও করে বেধড়ক মারধর করেন গ্রামবাসীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

আরও পড়ুন: Midnapore: দুই পুরসভা-সহ ডেঙ্গি ছড়িয়েছে জেলার ১৩ ব্লকে, উদ্বিগ্ন পশ্চিম মেদিনীপুর স্বাস্থ্য দফতর

আরও পড়ুন: Suvendu গদ্দার-মীরজাফর, Nandigram থেকে ঘাড় ধরে তাড়াব! বিরোধী দলনেতাকে আক্রমণ কুণালের

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফলতা থানার পুলিস। কোদালিয়া গ্রাম থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে ডায়মন্ডহারবার পুলিস মর্গে ময়নাতদন্তের পাঠানো হয়। সূত্র মারফত জানা যায়, মৃত ব্যক্তির নাম জুলু। তবে পুলিস নিহত ব্যক্তির পরিচয় খোঁজার চেষ্টা চালাচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.