Anish Khan Murder: পুলিস সুপার স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল! আনিসকাণ্ডে এবার 'মুখ খুললেন' বিধায়ক লাভলি

"সবাই সুবিচার চায়। আমিও সুবিচার চাইব... দোষীরা সাজা পাবে।" 

Updated By: Feb 24, 2022, 01:27 PM IST
Anish Khan Murder: পুলিস সুপার স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল! আনিসকাণ্ডে এবার 'মুখ খুললেন' বিধায়ক লাভলি

নিজস্ব প্রতিবেদন : হাওড়ায় আমতায় ছাত্রনেতা আনিস খানের (Anish Khan) মৃত্যু নিছক কোনও দুর্ঘটনা বা আত্মহত্যা নয়, 'হত্যাকাণ্ড' বলে স্পষ্ট জানিয়েছেন রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য। আনিস খান খুনে (Anish Khan Murder) জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছে ২ পুলিস। হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে। যদিও বিরোধীদের দাবি, এই খুনের পিছনে 'বড় মাথা'রা রয়েছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যেমন নাম করে বলেছেন, "আনিস খানকে খুন করেছে মমতা ব্যানার্জির পুলিসই। অতিরিক্ত পুলিস সুপার ইন্দ্রজিৎ সরকার ও হাওড়া গ্রামীণ পুলিস সুপার সৌম্য রায়ের নির্দেশেই খুন করা হয়েছে আনিসকে।" এবার আনিসকাণ্ড মুখ খুললেন IPS সৌম্য রায়ের বিধায়ক স্ত্রী লাভলি মৈত্র (Lovely Maitra)।

সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র (Lovely Maitra) এদিন রাজপুর-সোনারপুর পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী সোনালী রায়ের সমর্থনে নির্বাচনী প্রচারে যোগ দেন। সেখানেই আনিসকাণ্ডে (Anish Khan Murder) 'সুবিচার' চাইলেন বিধায়ক। বলেন, "দেখুন এই বিষয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। কারণ এটা এখন তদন্ত চলছে। ২ জন ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে। এটা তদন্ত সাপেক্ষ। সবাই সুবিচার চায়। আমিও সুবিচার চাইব। অবশ্যই চাইব। যদি কেউ দোষ করে থাকে, সেটা তদন্ত সাপেক্ষ। নিশ্চয়ই দোষীরা সাজা পাবে।" যদিও তদন্তের স্বার্থে এই নিয়ে এর থেকে বেশি কিছু তিনি বলতে রাজি হননি তিনি। তবে তাঁর বিধানসভা কেন্দ্রের ১৮টি ওয়ার্ডেই তৃণমূল জিতবে বলে জানান লাভলি।

প্রসঙ্গত, আনিস খানের (Anish Khan) মৃত্যুর পর থেকেই পুলিসের দিকে অভিযোগের আঙুল তুলেছে ছাত্রনেতার পরিবার। তাঁদের স্পষ্ট অভিযোগ একটাই, পুলিস-ই 'খুন' করেছে তাঁদের ছেলেকে। সিট গঠন, ২ পুলিসকর্মীর গ্রেফতার, এসবের পরেও আনিসের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে অনড় রয়েছেন তাঁরা। বিরোধী দলনেতা শুভেন্দু তোপ দেগেছেন, "আনিস খানকে খুন করেছে মমতা ব্যানার্জির পুলিসই। অতিরিক্ত পুলিস সুপার ইন্দ্রজিৎ সরকার ও হাওড়া গ্রামীণ পুলিস সুপার সৌম্য রায়ের নির্দেশেই খুন করা হয়েছে আনিসকে। এএসআই আর কনস্টেবল, এরা কী করবে? এদের সাসপেন্ড করা হচ্ছে! এদেরকে তো ফোন করে বলা হয়েছে খুন করতে। যারা পাঠিয়েছে, তাদেরকে গ্রেফতার করতে হবে।" 

আনিস খানের বাবা আদালতে যেতে চাইলে, তিনি আইনি সহায়তা দেবেন বলেও জানান শুভেন্দু। বলেন, "সিবিআই চাইছে ওরা; আনিসের দাদার সঙ্গে কথা হয়েছে, ওদের আইনি সাহায্য দেব।" অন্যদিকে, বুধবার সাংবাদিক বৈঠকে সিটকে 'তদন্তে বাধা দেওয়া হচ্ছে' বলে অভিযোগ করেছেন DG মনোজ মালব্য।

আরও পড়ুন, Anish Khan Murder Case: 'আমাদের বলির পাঁঠা করা হয়েছে, আমরা যায়নি, OC সব জানে', আনিসকাণ্ডে ধৃতদের চাঞ্চল্যকর দাবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.