Anubrata Mandal: জেলা নেতাদের মুখ থেকে এখনই উধাও অনুব্রতর নাম, দলের সভায় গিয়ে কী বললেন সোহম?

 Anubrata Mandal: রামনবমী প্রসঙ্গে ফিরহাদ বলেন, পশ্চিমবঙ্গে যেখানে যেখানে অশান্তি হয়েছে সেখানে বিজেপি শাখা সংগঠন আরএসএসের মতো সংগঠন গুলো উস্কেছে । তবে অন্যান্য রাজ্যের মতো এখানে কারোর মৃত্যু হয়নি। কারণ এখানে সরকার সামলেছে

Updated By: Apr 16, 2023, 03:32 PM IST
Anubrata Mandal: জেলা নেতাদের মুখ থেকে এখনই উধাও অনুব্রতর নাম,  দলের সভায় গিয়ে কী বললেন সোহম?

প্রসেনজিত্ মালাকার: জেলে যাওয়ার পরও তাঁকে জেলা সভাপতির পদে রেখে দিয়েছেন দলনেত্রী। শুধু তাই নয় গ্রেফতারির পরপরও তাঁকে নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে প্রশ্নও তুলেছিলেন মমতা বন্দ্য়োপাধ্যায়। এহেন অনুব্রত মণ্ডলের নামই জেলায় দলের সভায়। এমনকি ছবিও নেই তৃণমূল নেতার।

আরও পড়ুন-ভোটে লড়েছিলেন মোদীর বিরুদ্ধে; মাটিতে মিশিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন যোগী

রবিবার অমিত শাহের সভার পাল্টা সভার আয়োজন করেছিল জেলা তৃণমূল। ওই সভায় ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, পার্থ ভৈমিক, সোহম চক্রবর্তী ও জেলার নেতা নেত্রীরা। অথচ ২ দিন আগেই অনুব্রত মণ্ডলকে বীরভূম জেলার সভাপতি রেখে দেওয়ার কথা ঘোষণা করেন জেলা নেতৃত্ব। কিন্তু তার পরেও লক্ষ্যনীয় বিষয় হল জনসভায় রাস্তাঘাট থেকে ষুরু করে মঞ্চ, কোথাও দেখা যায়নি অনুব্রত মণ্ডলের ছবি। এমনকি মঞ্চে দাঁড়িয়ে যখন জেলার নেতারা বক্তব্য় রাখলেন তখনও কেউ একবারে জন্য়ও অনুব্রতর নাম নিলেন না। কিন্তু ছন্দ ভাঙলেন সোহম চক্রবর্তী।

জেলা নেতারা তাঁর নাম মুখে না নিলেও অনুব্রতর কথা কথা মনে করিয়ে দিলেন বিধায়ক সোহম চক্রবর্তী।  তিনি বলেন,' সুন্দরবনে বাঘ না দেখতে পেলে যেমন মন খারাপ হয়ে যায় তেমনি বীরভূমে এসে অনুব্রত মণ্ডলকে না দেখতে পেয়ে মন খারাপ হচ্ছে।' সভামঞ্চে দাঁড়িয়েই সোহম বলেন অনুব্রত মণ্ডলকে তিনি মিস করছেন।

অন্যদিকে, বক্তব্য রাখতে গিয়ে অনুব্রতর নাম না করেও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, যা কিছু হারায় গিন্নি বলে কেষ্ট বেটাই চোর। গোরু পাচারের টাকা যদি কেউ পেয়ে থাকে তাহলে সেটা হল উত্তর প্রদেশের যোগী সরকার আর সীমান্তের বিএসএফ।

অন্যদিকে, রামনবমী প্রসঙ্গে ফিরহাদ বলেন, পশ্চিমবঙ্গে যেখানে যেখানে অশান্তি হয়েছে সেখানে বিজেপি শাখা সংগঠন আরএসএসের মতো সংগঠন গুলো উস্কেছে । তবে অন্যান্য রাজ্যের মতো এখানে কারোর মৃত্যু হয়নি। কারণ এখানে সরকার সামলেছে।। পাশাপাশি, মঞ্চে দাঁড়িয়েই কর্মীদের উদ্দেশে ফিরহাদ হাকিম বলেন আপনারা এনকাউন্টারের সরকার চান না উন্নয়নের সরকার চান।

তবে আজ সারা সভায় দুই দিন আগেই অনুব্রত মন্ডলের নাম ঘোষণা করলেও জেলা নেতৃত্বের মুখে অনুব্রত মন্ডল এর নাম না করায়, প্রশ্নের মুখে জেলা নেতৃত্ব। তবে রাজ্য নেতারা যে এখনো অনুব্রত মন্ডলকে ভোলেনি সেটাও বোঝাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.