দক্ষিণ ২৪ পরগনায় দুষ্কৃতী তাণ্ডব; ভরসন্ধেয় সোনারপুর-ঢোলায় গুলি প্রোমোটার-ব্যবসায়ীকে

কেন ওই প্রোমোটারকে গুলি করা হল তা এখনও পুলিসের কাছে স্পষ্ট নয়

Updated By: Jan 6, 2019, 09:21 AM IST
দক্ষিণ ২৪ পরগনায় দুষ্কৃতী তাণ্ডব; ভরসন্ধেয় সোনারপুর-ঢোলায় গুলি প্রোমোটার-ব্যবসায়ীকে

নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের নিশানায় প্রোমোটার। শনিবার সন্ধেয় দক্ষিণ ২৪ পরগনার রাইপুরের ঘটনা। গুলিবিদ্ধ প্রোমোটারের নাম নারায়ণ বিশ্বাস। তাকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-অনাথ ৪ কুকুর শাবককে স্তন্যপান করাচ্ছে আর এক মা, দেখুন ভিডিয়ো 

কেন ওই প্রোমোটারকে গুলি করা হল তা এখনও পুলিসের কাছে স্পষ্ট নয়। মনে করা হচ্ছে কোনও ব্যক্তিগত শত্রুতার কারণে ওই ঘটনা ঘটেছে। তবে গতকাল রাত থেকেই দুষ্কৃতীদের সন্ধানে এলাকায় তল্লাসি চালাচ্ছে পুলিস। সেই তল্লাসি এখনও চলছে।

শনিবার রাতে নিজের বাইকে বাড়ি ফিরছিলেন। তাঁর সঙ্গে ছিলেন আরও একজন। পাশাপাশি আরও বাইক ছিল নারায়ণ বিশ্বাসের সঙ্গে। একটি ফাঁকা জায়গায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় জনা পাঁচের দুষ্কৃতী। গুলি লাগে নারায়ণের হাতে। ঘটনাস্থলেই পড়ে যান তিনি। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁর সঙ্গীরাই।

আরও পড়ুন-বাংলায় ভিএইচপি-র রাম মন্দির কর্মসূচিতে লাগাম টানতে মাঠে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব

অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনার ঢোলায় প্রকাশ্যে চলল গুলি। মোবাইল ও টাকা ছিনতাই করতে গিয়ে গুলি করা হল এক ব্যবসায়ীকে। নাম পুলকেশ মণ্ডল। ঢোলা বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে গুলি করা। বাড়ির কাছেই তাঁকে ঘিরে ধরে বাইক আরোহী দুষ্কৃতীরা। তার কাছ থেকে মোবাইল ছিনতাই করার চেষ্টা করা হয়। তাতে বাধা দিলে তাকে গুলি করা হয়। গুলি লাগে তার বুকের বাঁদিকে। তাঁকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

.