বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে 'গণধর্ষণ' পড়শির

মূল অভিযুক্ত আকাশ শেখকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Oct 27, 2018, 12:27 PM IST
বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে 'গণধর্ষণ' পড়শির

নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে 'গণধর্ষণ'-এর অভিযোগ উঠল মুর্শিদাবাদে। নগ্ন অবস্থায় উদ্ধার করা হল কিশোরীকে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালগোলায়। অভিযুক্ত প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, হারাচ্ছেন চেয়ার! রাজ্যের শিক্ষক-শিক্ষিকাদের জন্য 'দুঃসংবাদ'

জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকা দশম শ্রেণির ছাত্রী।  লালগোলার পণ্ডিতপুরের বাসিন্দা। বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী যুবক আকাশ শেখ ও তার বন্ধু। তারপর খামারে নিয়ে যাওয়ার নামে ওই নাবালিকাকে নিয়ে স্থানীয় আমবাগানে হাজির হয় অভিযুক্তরা। অভিযোগ, ওই নির্জন আমবাগানের মধ্যেই এরপর ওই ছাত্রীকে গণধর্ষণ করে আকাশ ও তার দলবল। বেধড়ক মারধরও করা হয় নির্যাতিতাকে। অভিযোগ, ওই ছাত্রীকে খুনের চেষ্টা করেছিল অভিযুক্তরা। 

আরও পড়ুন, ১৫ বছরের সংসার! মুহূর্তে 'মায়া' ত্যাগ করে গৃহবধূ নিলেন চরম সিদ্ধান্ত

কোনওমতে জঙ্গল থেকে পালিয়ে আসে ওই নাবালিকা। তার চিত্কার শুনে ছুটে আসেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেওয়া হয়। পুলিস গিয়ে নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে। গুরুতর জখম অবস্থায় ওই কিশোরীকে প্রথমে স্থানীয় গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বহরমপুর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় পুলিসে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। অভিযোগের ভিত্তিতে, মূল অভিযুক্ত আকাশ শেখকে গ্রেফতার করেছে পুলিস।

.