Daspur: নাবালিকাকে যৌনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত, যুবককে 'চরম' শাস্তি গ্রামবাসীদের!

বিদ্যুতের খুঁটিতে বেঁধে শুরু হয় বেদম প্রহার। জুতোর মালা পরিয়েও দীর্ঘক্ষণ বেঁধে রাখা হয় খুঁটিতে। 

Updated By: Oct 13, 2022, 03:34 PM IST
Daspur: নাবালিকাকে যৌনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত, যুবককে 'চরম' শাস্তি গ্রামবাসীদের!
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: নাবালিকাকে যৌনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত করার শাস্তি! খুঁটিতে বেঁধে যুবককে বেধড়ক প্রহার গ্রামবাসীদের। ক্ষুর দিয়ে চুল কামিয়ে দিল গ্রামবাসীরা। মারধরের ভিডিয়ো ভাইরাল হতেই খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবককে উদ্ধার করল পুলিস। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে।

অভিযোগ, সাতসকালে দাসপুর থানার জয়রামচক চাটাইখালি এলাকায় এক নাবালিকাকে উত্ত্যক্ত করছিল কৃষ্ণ পাঁজা নামে এক যুবক। নিজের যৌপনাঙ্গে দেখিয়ে ওই নাবালিকাকে উত্ত্যক্ত করতে থাকে সে। এরপরই ওই নাবালিকা বাড়ি ফিরে সমস্ত ঘটনা খুলে বলে। সঙ্গে সঙ্গেই ওই নাবালিকার পরিজনেরা গিয়ে অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে ধরে নিয়ে আসে। তারপর রাস্তার ধারে একটি বিদ্যুতের খুঁটিতে ওই যুবককে বেঁধে ফেলেন স্থানীয়রা। শুরু হয় বেদম প্রহার। 

আরও পড়ুন, Malda Couple Suicide: ঘনিষ্ঠতার চরম পরিণতি! সাতসকালে যুবক-কিশোরীর জোড়া ঝুলন্ত দেহ উদ্ধার

শুধু মারধর দিয়েই ক্ষান্ত হননি গ্রামবাসীরা। তাঁরা রীতিমতো ক্ষুর চালিয়ে চুলও কামিয়ে দেম। এরপর জুতোর মালা পরিয়ে দীর্ঘক্ষণ বেঁধে রাখা হয় খুঁটিতে। জনৈক এই পুরো ঘটনার ভিডিয়ো করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর তারপরই তা ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দাসপুর থানার পুলিস। বৃহস্পতিবার দুপুরের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও এখনও পর্যন্ত ওই নাবালিকার পরিবারের তরফে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি দাসপুর থানায়। তবে যুবককে মারধরের ভিডিয়ো রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.