মামাবাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা

মামার বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা। উত্তর ২৪ পরগনার অশোকনগরে এই চাঞ্চল্যকর অভিযোগকে ঘিরে ছড়াল উত্তেজনা। ঘটনায় দু'জনকে পুলিস গ্রেফতার করলেও, মূল অভিযুক্ত সূরজ মণ্ডল পলাতক। তার খোঁজে তল্লাসি শুরু হয়েছে।

Updated By: Dec 24, 2017, 04:55 PM IST
মামাবাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা

নিজস্ব প্রতিবেদন : মামার বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা। উত্তর ২৪ পরগনার অশোকনগরে এই চাঞ্চল্যকর অভিযোগকে ঘিরে ছড়াল উত্তেজনা। ঘটনায় দু'জনকে পুলিস গ্রেফতার করলেও, মূল অভিযুক্ত সূরজ মণ্ডল পলাতক। তার খোঁজে তল্লাসি শুরু হয়েছে।

জানা গেছে, দু'দিন আগে হাড়োয়া থেকে অশোকনগরের পাবধারায় মামার বাড়িতে বেড়াতে আসে ১৭ বছরের কিশোরী। এক বছর আগে ওই এলাকার দুই যুবকের সঙ্গে ফোনে বন্ধুত্ব হয়েছিল তার। অভিযোগ, তাদেরই মধ্যে এক যুবক সূরজ মণ্ডল কিশোরীকে ফোন করে নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। কিশোরী সেখানে পৌছলে, সূরজ তার বন্ধু মন্টু মণ্ডল ও আলআমিন মণ্ডলকে নিয়ে নাবালিকার ওপর নির্যাতন চালায় বলে অভিযোগ। কিশোরীকে জোর করে টেনে নিয়ে যাওয়া হয় পাশের জঙ্গলে। সেখানেই তাকে গণধর্ষণ করা হয় বলে তাদের বিরুদ্ধে অভিযোগ এনেছে নির্যাতিতা।

খবর জানাজানি হতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাতে অভিযোগ দায়েরের পর মন্টু মণ্ডল ও আলআমিনকে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিস। মূল অভিযুক্ত সূরজ মণ্ডল এখনও পলাতক।

আরও পড়ুন- বোমার শব্দে পালাল পুলিস, ভর সন্ধ্যায় সোনার দোকানে অবাধে লুঠপাট দুষ্কৃতীদের

.