ধূপগুড়িতে নাবালিকাকে গণধর্ষণ, ধৃত ৩

বাড়িতে কেউ ছিল না।  সেই সুযোগে বাড়ি থেকে ফুসলিয়ে নাবালিকাকে জঙ্গলে নিয়ে যায় স্থানীয় ৩ যুবক।

Updated By: Oct 6, 2018, 08:08 PM IST
ধূপগুড়িতে নাবালিকাকে গণধর্ষণ, ধৃত ৩

নিজস্ব প্রতিবেদন :  নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধূপগুড়িতে।

আরও পড়ুন, মন মতো জন্মদিন পালন হল না! অভিমানে শুভদিনেই আত্মঘাতী কিশোরী

নির্যাতিতা নাবালিকা ধূপগুড়ির ডাউকিমারির বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে বাড়িতে কেউ ছিল না।  অভিযোগ, সেই সুযোগে বাড়ি থেকে ফুসলিয়ে নাবালিকাকে জঙ্গলে নিয়ে যায় স্থানীয় ৩ যুবক। এরপর জঙ্গলের মধ্যে ৩ জন মিলে নাবালিকার উপর পাশবিক অত্যাচার চালায়। তাকে গণধর্ষণ করে। নির্যাতনের ফলে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা।

আরও পড়ুন, ঘাপটি মেরে লুকিয়ে ছিল সোফার পাশে, বসতেই ফণা তুলল গোখরো!

রাতে জ্ঞান ফিরলে জঙ্গলের মধ্যে কান্নাকাটি করতে থাকে ওই নাবালিকা। কান্নার আওয়াজ পেয়ে এলাকাবাসীরা জঙ্গলে ঢুকে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। এরপর এলাকারই এক বৌদির কাছে সব কথা খুলে বলে নাবালিকা। সব শোনার পর মেয়েটির বাড়িতে খবর দেয় স্থানীয়রা। এই ঘটনায় মূল অভিযোগের আঙুল ওঠে স্থানীয় যুবক রাজুর বিরুদ্ধে।

আরও পড়ুন, মাছ ভেবে ভুল, স্কুলের সামনে নালায় উদ্ধার আস্ত অজগর!

এরপরই শুক্রবার রাতে এই ঘটনায় ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকার পরিবার। অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় তার সহযোগী ২ জনকেও। আজ ধৃতদের আদালতে পেশ করা হয়। অন্যদিকে, ডাক্তারি পরীক্ষা হয় নির্যাতিতা নাবালিকার। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকা আপাতত সুস্থ রয়েছে।

.