বিজেপি মহিলা মোর্চার বুথ সভাপতির বাড়িতে নাবালিকার 'যৌন হেনস্থা'! 'নেত্রী-ই নন', দাবি পদ্মশিবিরের

ঘরে ঢুকতেই ওই নাবালিকা বাবাকে বলে যে, তাকে জোর করে যৌন হেনস্থা করা হয়েছে।

Updated By: Apr 21, 2022, 07:32 PM IST
বিজেপি মহিলা মোর্চার বুথ সভাপতির বাড়িতে নাবালিকার 'যৌন হেনস্থা'! 'নেত্রী-ই নন', দাবি পদ্মশিবিরের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলা ও  এক যুবক সহ এক কিশোর ও এক নাবালক। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, গাইঘাটার বাসিন্দা অর্জুন সরকারের বাড়িতে নবদ্বীপ থেকে ঘুরতে আসে ২৩ বছরের বাসুদেব বিশ্বাস ও এক নাবালক। অর্জুন সরকার কর্মসূত্রে রাজ্যের বাইরে থাকেন। বাড়িতে তাঁর স্ত্রী পূর্ণিমা সরকার ও ছেলে অর্পণ সরকার (১৮) থাকে। অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে অর্পণ সরকার প্রতিবেশী এক নাবালিকাকে বাড়িতে ডাকে। ওই নাবালিকার বাড়ি ফিরতে দেরি হওয়া তাকে খুঁজতে গিয়ে তার বাবা দেখেন, পূর্ণিমা সরকার ও তাঁর ছেলে অর্পণ সরকার ঘরের বাইরে দাঁড়িয়ে আছে। দেখেই সন্দেহ হয় বাবার। ঘরে ঢুকতেই তিনি দেখতে পান বাসুদেব বিশ্বাস ও ওই নাবালক ওই নাবালিকার সঙ্গে এক ঘরের মধ্যে রয়েছে। ঘরে ঢুকতেই ওই নাবালিকা বাবাকে বলে যে, তাকে জোর করে যৌন হেনস্থা করা হয়েছে।

এরপরই অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত বাসুদেব বিশ্বাস, অর্পণ সরকার ও পূর্ণিমা সরকার এবং অভিযুক্ত নাবালককে গ্রেফতার করে । ওদিকে এই ঘটনায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির মহিলা মোর্চার বুথ সভাপতির বাড়িতে নাবালিকার ওপর শারীরিক নিগ্রহ করা হয়েছে, অভিযোগে সরব হয়েছে তৃণমূল। তৃণমূল তোপ দাগে, নির্যাতনের সময়  বাড়িতে থেকেও মেয়েটিকে উদ্ধার করেননি পূর্ণিমা‌ সরকার। যদিও বিজেপির দাবি, পূর্ণিমা সরকার কোনও বিজেপি নেত্রী নন। তিনি একজন সাধারণ বিজেপি কর্মী।

আরও পড়ুন, Damayanti Sen: গাংনাপুরে 'ধর্ষণ ও খুন'-র তদন্তেও দময়ন্তী? হাইকোর্টে নির্যাতিতার বাবা

Malda Gang Rape: বাড়ি থেকে তুলে নিয়ে নাবালিকাকে 'গণধর্ষণ' মালদায়? বিস্ফোরক অভিযোগ মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.