East Burdwan: ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে খুন, পরে আত্মহত্যার চেষ্টা স্বামীর

পূর্ব বর্ধমানের মেমারিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

Updated By: Aug 6, 2021, 02:15 PM IST
East Burdwan: ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে খুন, পরে আত্মহত্যার চেষ্টা স্বামীর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: নৃশংস ঘটনার স্বাক্ষী থাকল পূর্ব বর্ধমানের মেমারি। গলা কেটে দিয়ে স্ত্রীকে খুন করল স্বামী। তারপর একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর।পূর্ব বর্ধমানের মেমারিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পারিবারিক সমস্যা নিয়ে বাকবিতণ্ডা চালার সময়ে গলায় ধারালো ছুরি চালিয়ে স্ত্রীকে খুন করল স্বামী।  

বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মেমারি পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়ারা সোমেশপুর এলাকায় । মৃতার নাম সেরিনা বিবি (৩৩)। স্বামী সাদ্দাম খান ওরফে জুমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্ত্রীয়ের মৃতদেহ রাতেই পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজের পুলিস মর্গে। 

উল্লেখ্য, সাদ্দাম ও স্ত্রীর মধ্যে নিত্যদিন অশান্তি লেগেই থাকত। সাদ্দাম খান কর্মসূত্রে বাইরের রাজ্যে থাকতেন। বৃহস্পতিবারই সাদ্দাম মেমারির কাশিয়ারা সোমেশপুরের বাড়িতে ফেরেন। দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

আরও পড়ুন, North Bengal: হাতির তাণ্ডবে তছনছ জলপাইগুড়ি, ভীত স্বন্ত্রস্ত গোটা গ্রাম

এদিন পারিবারিক সমস্যা নিয়ে সেরিনা বিবি ও  তাঁর স্বামী সাদ্দাম খানের মধ্যে অশান্তি বাধে। অভিযোগ, ওই সময়ে হঠাৎই  ধারালো ছুরি দিয়ে সাদ্দাম তাঁর স্ত্রী সেরিনার গালা কেটে দেয় । এমনকি সেরিনার পেটেও ছুরি ঢুকিয়ে দেয় সাদ্দাম -। বাড়িতেই মৃত্যু হয় সেরিনা বিবির।এরপর  সাদ্দাম ওই ছুরি দিয়ে নিজের গালা কেটে আত্মহত্যার চেষ্টা করে। 

খবর পেয়ে মেমারি থানায় পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আমিরুল ইসলাম খান (এসডিপিও দক্ষিণ) বলেন, মদ্যপ অবস্থায় বাড়ি ঢুকে স্ত্রীর সঙ্গে অশান্তি করে। প্রতিদিনই মদ খেয়ে স্ত্রীকে সন্দেহ করত। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.