স্ত্রী পালিয়েছে বলেও শেষরক্ষা হল না, গোয়ালঘরের মাচা থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার করল পুলিস

মাত্র ৩ মাসের দাম্পত্য জীবন। তাতেই তিক্ততা এমনই পর্যায়ে চলে যায় যে শেষপর্যন্ত স্ত্রীকে খুন করে দেহ বস্তাবন্দি করে ফেলে মন্তেশ্বরের(Manteswar) কইগ্রাম এলাকার বাসিন্দা বাবু সেখ

Updated By: Apr 30, 2021, 02:04 PM IST
স্ত্রী পালিয়েছে বলেও শেষরক্ষা হল না, গোয়ালঘরের মাচা থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: দিনভর স্ত্রীকে খোঁজা খুঁজির নাটক। তাতেও শেষরক্ষা হল না। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে গৃহবধূর বস্তবন্দি মৃতদেহ গোয়ালঘরের মাচা থেকে উদ্ধার করল পুলিস। চাঞ্চল্যকর এই ঘটানা ঘটেছে পূর্ব বর্ধমানের(Purba Bardhaman) মন্তেশ্বরে।

আরও পড়ুন-২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩ লক্ষ ৮৬ হাজারের বেশি, মৃতের সংখ্যা ৩,৪৯৫

মাত্র ৩ মাসের দাম্পত্য জীবন। তাতেই তিক্ততা এমনই পর্যায়ে চলে যায় যে শেষপর্যন্ত স্ত্রীকে খুন করে দেহ বস্তাবন্দি করে ফেলে মন্তেশ্বরের(Manteswar) কইগ্রাম এলাকার বাসিন্দা বাবু সেখ। তার পর দেহ তুলে রাখে গোয়াল ঘরের মাচায়।  এদিকে পাড়ায় রটিয়ে দেয়, বউ ফুলকলি খাতুন ঝগড়াঝাঁটি করে ঘর থেকে চলে গিয়েছে। গত বুধবারের ঘটনা।

আরও পড়ুন-Corona আক্রান্ত হয়ে প্রয়াত হলেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল Soli Sorabjee

এদিকে, স্ত্রীর খোঁজে বাইক নিয়ে বেরিয়ে যায় বাবু। সন্ধেয় ফিরে পাড়ায় বলে বউকে পাওয়া যাচ্ছে না। কিন্তু কাল রাতে থেকেই গোয়ালঘর থেকে তীব্র দুর্গন্ধ আসতে থাকে। প্রতিবেশীরা খবর দেয় পুলিসে। মন্তেশ্বর থানার পুলিস এসে গোয়ালঘরের মাচা থেকে দেহ উদ্ধার করে। গ্রেফতার করা হয়েছে বাবুকে।

.