ষষ্ঠীতে খুন জামাই! নুন মাখানো পচাগলা দেহ মিলল শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কে

চারদিন ধরে নিখোঁজ ছিল জামাই।

Updated By: Jun 24, 2018, 04:35 PM IST
ষষ্ঠীতে খুন জামাই! নুন মাখানো পচাগলা দেহ মিলল শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কে

নিজস্ব প্রতিবেদন : জামাইকে শ্বাসরোধ করে খুনের পর হাত-পা বেঁধে, নুন মাখিয়ে দেহ ফেলা রাখা হয়েছিল সেপটিক ট্যাঙ্কে। চারদিন পর শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল সেই দেহ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুরে। খুনের ঘটনায় মৃতের স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস। কী কারণে জামাইকে খুন করা হয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

মঙ্গলবার ছিল জামাইষষ্ঠী। সেই উপলক্ষেই নানুরের বালিগুনি গ্রামে শ্বশুরবাড়িতে এসেছিলেন জামাই রসুল বক শেখ। কিন্তু তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ মিলছিল না। চারদিন পর শনিবার শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কে মিলল জামাইয়ের পচাগলা দেহ।

মুর্শিদাবাদের বাসিন্দা রসুল বক মুম্বইয়ে রাজমিস্ত্রির কাজ করতেন। পাড়া-পড়শিরা জানিয়েছেন, রসুলের দুটি বিয়ে। নানুরে তাঁর দ্বিতীয় স্ত্রীর বাপের বাড়ি। সম্প্রতি শ্বশুরবাড়ির সঙ্গে ব্যাপক ঝামেলা চলছিল রসুলের। তাই শ্বশুরবাড়িতে এসে রসুলের 'গায়েব' হয়ে যাওয়ার ঘটনায় সন্দেহ হয় তাঁদের। তাঁরাই পুলিসে খবর দেন।

আরও পড়ুন, চালকের কামরায় মানসিক ভারসাম্যহীন রোগী! বনগাঁ লোকালে 'বড়সড়' দুর্ঘটনা

পুলিস এসে তল্লাশি চালাতেই শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে মেলে হাত-পা বাঁধা অবস্থায় জামাইয়ের দেহ। পচন যাতে না ধরে সেজন্য নুন মাখিয়ে রাখা হয়েছিল দেহ। প্রতিবেশীদের অভিযোগ, স্ত্রী, শ্বশুর-শাশুড়ি, শ্যালক ও তাঁর স্ত্রী মিলেই পরিকল্পনা করে খুন করেছে রসুলকে। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতেই খুনের ঘটনায় রসুলের স্ত্রী, শাশুড়ি ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিস।

.