মানিকচকের মৃত্যু রহস্য ফাঁস, পণের টাকা না মেলায় স্বামীর হাতে খুন তরুণী

পণের টাকা না মেলাতেই তরুণীকে খুন করেছে স্বামী। পুলিসের দাবি, জেরায় খুনের কথা স্বীকারও করেছে তরুণীর স্বামী। ধৃত যুবক আতিউর রহমানকে জেরা করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। 

Updated By: Jan 5, 2020, 03:26 PM IST
মানিকচকের মৃত্যু রহস্য ফাঁস, পণের টাকা না মেলায় স্বামীর হাতে খুন তরুণী

নিজস্ব প্রতিবেদন: মানিকচকে তরুণী খুন কাণ্ডের কিনারা করল পুলিস। জানা গিয়েছে মৃতার পরিচয়ও। পণের টাকা না মেলাতেই তরুণীকে খুন করেছে স্বামী। পুলিসের দাবি, জেরায় খুনের কথা স্বীকারও করেছে তরুণীর স্বামী। ধৃত যুবক আতিউর রহমানকে জেরা করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। 

 শনিবার সাতসকালে এই দৃশ্য দেখেই শিউরে উঠেছিল মানিকচক। নির্জন আমবাগানে পড়ে রয়েছে নিথর দেহ। তরুণীর বয়স আনুমানিক কুড়ি থেকে বাইশ। অর্ধনগ্ন, মাথা মাটিতে গোঁজা। আর পাশে পড়ে নতুন জুতো,ব্যাগ আর বেনারসি শাড়ি। শনিবার রাতেই পরিচয় মেলে মৃত তরুণীর। জানা যায়, বিহারের কিষাণগঞ্জ জেলার  বাসিন্দা ওই তরুণী গ্রেফতার করা হয় অভিযুক্তকেও।

আরও পড়ুন: বর্ধমান রেললাইনে মারণ-ফাঁদ, স্থানীয় যুবকের তৎপরতায় বাঁচল যাত্রীদের প্রাণ

জেরায় ধৃত জানিয়েছে, বছর চারেক আগে  সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। বিহারের কিষাণগঞ্জে মৃতার বাবার একটি ইটভাটা রয়েছে,সেখানেই স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করতে গিয়েছিল আতিউর। তখন থেকেই প্রণয়ের  সম্পর্ক তৈরি হয়। এরপর  তারা মুম্বইয়ে চলে যায়। বছরখানেক আগে ফিরে আসে কিষাণগঞ্জে। সেখানেই  বিয়ে হয়। বিয়ের পরেই পণ হিসাবে দেড়লক্ষ টাকা দাবি করে আতিউর। তরুণীর বাবা টাকা দিতে অসম্মত হওয়ায় স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের হুমকি দেয় আতিউর। ১৫ দিনের মধ্যেই টাকা দেবেন বলে জানিয়েছিলেন তরুণীর বাবা। কিন্তু তর সইছিল না। এরপরেই স্ত্রীকে খুনের প্ল্যান ছকে ফেলে অভিযুক্ত স্বামী।

আরও পড়ুন: CAA-র ফলে দেশের একজন মুসলিমেরও ক্ষতি হবে না, অর্থ-অ-কালচারাল ফেস্টে সরব সুব্রহ্মণ্যম স্বামী

মৃত তরুণীর পরিচয় জানা গেছে,ধরা পড়েছে অভিযুক্তও। তারপরেও কিছু রহস্য থেকেই যাচ্ছে। মেলেনি ,সব প্রশ্নের উত্তর। ধর্ষণ করেই কী খুন করা হয়েছিল তরুণীকে? আতিউর ছাড়াও খুনের ঘটনায় আর কেউ কি জড়িত? এসব প্রশ্নের উত্তরই এখন খুঁজছে পুলিস।

.