'পেলেই মারব' হুঙ্কার-সহ বন্দুক হাতে রাস্তায় অ্যাংরি ইয়াং ম্যান

এক ব্যবসায়ী ঘটনার ভিডিয়ো নিজের মোবাইলে তুলে নেন।

Updated By: Jan 20, 2021, 04:32 PM IST
'পেলেই মারব' হুঙ্কার-সহ বন্দুক হাতে রাস্তায় অ্যাংরি ইয়াং ম্যান

নিজস্ব প্রতিবেদন: হাতে বন্দুক নিয়ে প্রকাশ্যে ঘুরছে এক ব্যক্তি! দেখে আঁতকে উঠছেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে হুগলির চণ্ডীতলার নবাবপুরে। ঘটনায় জড়িয়ে পড়েছে স্থানীয় রাজনৈতিক দলও।

বন্দুকহাতে ওই ব্যক্তির বাজারে ঘুরতে-ঘুরতে 'পেলেই গুলি করে মেরে দেব' বলার এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। আর তার পরেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিস (police) ভিডিয়োটির সূত্রে অভিযুক্তের খোঁজ চালাচ্ছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৮ জানুয়ারি, সোমবার চণ্ডীতলার নবাবপুর বাজারে ভরসন্ধ্যায় শেখ সাকির নামে এক ব্যক্তিকে হাতে বন্দুক (gun) নিয়ে দাপাদাপি করতে দেখা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই ব্যক্তি কিছু নাম উচ্চারণ করে তাঁদের খোঁজে এবং বলে পেলেই নাকি তাঁদের গুলি করে মেরে দেবে! যে-নামগুলি সে উচ্চারণ করছে, প্রত্যক্ষদর্শীদের মতে নামগুলি কয়েকজন স্থানীয় বিজেপিকর্মীর।

ফলে বিষয়টিতে একটু রাজনৈতিক রঙও লেগে যাচ্ছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। ঘটনার প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছেন, ওই ব্যক্তি এক তৃণমূল নেতার নামও করে। স্থানীয় তৃণমূল নেতা তথা ভূমি কর্মাধ্যক্ষ সেখ মোশারফ আলি নাকি তাকে পাঠিয়েছেন এই বলে ভয়ও দেখাতে থাকে ওই বন্দুকধারী ব্যক্তি।

বাজারের এক ব্যবসায়ী অভিযুক্তের বন্দুক হাতে দাপাদাপির ফাঁকে সেই ঘটনার ভিডিয়ো নিজের মোবাইলে তুলে নেন। সেই ছবিই বুধবার ভাইরাল হয়। আর তার পরেই চাঞ্চল্য ছড়ায়। 

ঘটনার কোনও লিখিত অভিযোগ না হলেও ভিডিয়ো দেখে চণ্ডীতলা থানার পুলিস নিজের উদ্যোগেই অভিযুক্তের খোঁজ শুরু করে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত। 

বিষয়টি নিয়ে কী বলছে স্থানীয় বিজেপি (bjp)? 

স্থানীয় বিজেপি নেতা প্রাক্তন হুগলি জেলা পরিষদ সদস্য আসফার হোসেনের অভিযোগ, ভরসন্ধ্যায় বাজারে পিস্তল হাতে দাপিয়ে বেড়াচ্ছে এক দুষ্কৃতী-- এমন ব্যাপার আগে কখনও দেখা যায়নি। তাঁর দাবি, শাসকদল এলাকায় বিশৃঙ্খলা তৈরি করতে এসব করাচ্ছে। 

বন্দুকধারীর তাঁর নাম করার প্রসঙ্গে তৃণমূলনেতা (tmc) মোশারফ আলি অবশ্য বলেন, 'কেউ আমার নাম করে এই কাজটি করার কথা তাকে শিখিয়ে দিতেই পারেন। তবে আমি যতটুকু জানি, অভিযুক্ত দুষ্কৃতী নয়, নেশাগ্রস্ত। এর আগেও তাকে গ্রামবাসীরা মারধর করেছেন। তবে ওকে শোধরানো যায়নি। অন্যায় করলে প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

Also Read: হুগলিতে শূন্য পাবে তৃণমূল, উনিশে হাফ একুশে সাফ : Suvendu Live

.