digha: 'মায়ের কাছে যাব', শ্রাদ্ধ মিটতেই রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

Updated By: Jan 15, 2022, 09:38 PM IST
digha:  'মায়ের কাছে যাব', শ্রাদ্ধ মিটতেই রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

নিজস্ব প্রতিবেদন: দেখেই বোঝা যাচ্ছিল, মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন। মুখে একটাই কথা, 'মায়ের কাছে যাব'। খানিকক্ষণ আগে রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। স্থানীয়দের তৎপরতায় এ যাত্রায় প্রাণে বাঁচলেন ওই যুবক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দিঘায়।

জানা গিয়েছে, ওই যুবকের নাম বন্ধন পট্টনায়েক। বাড়ি, ওড়িশার চন্দনেশ্বরে। সপ্তাহ খানেক আগে মা-কে হারিয়েছেন। ১১ দিন পর, রীতিমাফিক শ্রাদ্ধ-ও করেছেন চন্দন। তাহলে? এদিন সকালে দিঘা বাইপাস লেবেল ক্রসিং-র কাছে তাঁকে শুয়ে থাকতে দেখেন স্থানীয় এক যুবক। তখন ট্রেন আসতে আর বেশি দেরি নেই। ওই যুবকের তৎপরতায় ঘটনাস্থলে জড়ো হন গ্রামবাসীদের। কোনওমতে রেললাইন থেকে উদ্ধার করা হয় ভিনরাজ্যের যুবককে।

আরও পড়ুন: Malda: মাদক পাচারকারীদের চিনিয়ে দিতেই গুলি, পুলিসের সঙ্গে অভিযানে গিয়ে নিহত কালিয়াচকের কিশোর

কেন আত্মহত্যা করতে গিয়েছিলেন? বন্ধন পট্টনায়েকের দাবি, মৃত্যুর পর নাকি মায়ের সঙ্গে দেখা হয়েছে তাঁর, কথাও বলেছেন। এমনকী, মায়ের কাছে যাওয়ার জন্য কাকুতি-মিনতিও করেছেন স্বপ্নে! মা যেতে বারণ করলেও তিনি নাছোড়বান্দা। সেকারণে রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন। দিঘা স্টেশনে জিআরপি থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। সন্ধ্যায় চন্দনকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান পরিবারের লোকেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.