Extra Marital Affairs: প্রেমিকাকে খুন! কুলতলিতে ছেলেকে নিয়ে থানায় আত্মসমপর্ণ অভিযুক্তের

দেহ উদ্ধারের পর গ্রেফতার। 

Updated By: Mar 2, 2022, 09:02 PM IST
Extra Marital Affairs: প্রেমিকাকে খুন! কুলতলিতে ছেলেকে নিয়ে থানায় আত্মসমপর্ণ অভিযুক্তের

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক অশান্তির কারণে স্ত্রী ছেড়ে চলে গিয়েছেন। প্রেমিকাকে আবার বোন বলে পরিচয় দিতেন! শেষপর্যন্ত তাঁকে খুন করে থানায় আত্মসমপর্ণ করলেন এক ব্যক্তি। তাও আবার ছেলেকে সঙ্গে নিয়ে! দেহ উদ্ধারের পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতুলিতে (Kultali)।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম পরমেশ্বর হালদার। বাড়ি, কুলতুলি থানার ২ নম্বর জালাবেড়িয়া বেনেরহাট এলাকায়। বছর দুয়েক আগে স্ত্রী ছেড়ে চলে যাওয়ার পর বিবাহ-বর্হিভূত সম্পর্কে (Extra Marital Affairs) ছড়িয়ে পড়েন তিনি। প্রেমিকা করুণা গায়েকও কিন্তু বিবাহিত। তাঁর শ্বশুরবাড়ি রায়দিঘির বোগরাবানি এলাকায়। কলকাতায় কাজ করার সুবাদেই আলাপ হয় দু'জনের। এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয় দু'জনের।

আরও পড়ুন: Online Payment Bank: অনলাইন পেমেন্ট ব্যাঙ্কের 'হেল্পলাইনে' ফোন করে ৫০ হাজার খোয়ালেন ব্যবসায়ী

এদিকে স্থানীয় বাসিন্দাদের কাছে আবার করুণাকে বোন বলে পরিচয় দিতেন পরমেশ্বর। এমনকী, ১০ বছরের ছেলেও জানত, ওই মহিলা তার পিসি হন। একে অপরের বাড়িতে ছিল অবাধ যাতায়াত। তাহলে? পুলিস সূত্রে খবর, পরমেশ্বর জানতে পেরেছিলেন, করুণা অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। মঙ্গলবার দুপুরে তুমুল বচসা হয় দু'জনের। তার জেরেই সন্ধ্যায় প্রেমিকাকে শ্বাসরোধ! এরপর ছেলেকে সঙ্গে থানা গিয়ে আত্মসমপর্ণ করেন পরমেশ্বর। তাঁর বাড়়ি থেকেই করুণা গায়েকে দেহ উদ্ধার করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.