North 24 Prgs News: প্রাক্তন স্ত্রীকে ফের বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় ঘরে ঢুকে একের পর এক গুলি যুবকের

গুরুতর আহত অবস্থায় রুকসানা পারভিনকে পরিবারের লোকজন নিয়ে যান মিনাখাঁ গ্রামীন হাসপাতালে।  সেখানে তার অবস্তার অবনতি হওয়া তাকে কলকাতার আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়। পলাতক রবিউলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস

Updated By: May 15, 2023, 01:31 PM IST
North 24 Prgs News: প্রাক্তন স্ত্রীকে ফের বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় ঘরে ঢুকে একের পর এক গুলি যুবকের

বিমল বসু: তিন বছরের বিবাহিত জীবন। অশান্তির সেই সম্পর্কে আদালত দাঁড়ি টেনে দেয় মাস তিনেক আগে। কিন্তু তার পরেও ঝামেলা পিছু ছাড়েনি মালঞ্চের মৌলি এলাকার বাসিন্দা রুকসানা পারভিনের। শেষপর্যন্ত স্বামীর হামলা থেকে অল্পের জন্য প্রাণে বাঁচলেন তরুণী। এনিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

আরও পড়ুন-'তুমি অনেক বড় হবে', অভিষেকের কোন আশ্বাসে দু'হাত তুলে আশীর্বাদ করলেন ৯৭ বছরের বৃদ্ধ?

ডিভোর্সের পর মাথায় ফের বিয়ের ভূত চাপে রুকসানা পারভিনের স্বামী ও বসিরহাটের সোলাদান এলাকার বাসিন্দা রবিউল সরদারের। তাতে কোনও সমস্যা ছিল না। কিন্তু রবিউল বিয়ে করতে চেয়েছিল রুকসানাকেই। দিন দশেক আগে ফের রুকসানাকে বিয়ের প্রস্তাব দেয় রবিউল। সেই প্রস্তাব ফিরিয়ে দেয় রুকসানা। তাতে আরও খেপে যায় রবিউল। মাঝ মধ্যেই রুকসানাকে খুনের হুমকি দিতে থাকে।  এভাবেই চলছিল। বিষয়টিকে খুব বেশি গুরুত্ব দেয়নি রুকসানার পরিবার।

রবিবার সন্ধেয় আচমকাই রুকসানার বাড়িতে গিয়ে হাজির হয় রবিউল। ফের রুকসানাকে বিয়ের কথা বলে। সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব ফিরিয়ে দেয়। মুখের উপরে সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় বন্দুক বের করে রুকসানাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় রবিউল। পরপর ৩টি গুলি চালায় রুকসানাকে লক্ষ্য করে। ভাগ্যক্রমে একটি তিনটি গুলির মধ্যে একটি গুলি এসে লাগে রুকসানার ডান হাতে। গুরুতর আহত অবস্থায় রুকসানা পারভিনকে পরিবারের লোকজন নিয়ে যান মিনাখাঁ গ্রামীন হাসপাতালে।  সেখানে তার অবস্তার অবনতি হওয়া তাকে কলকাতার আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়। পলাতক রবিউলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.