মহিলার মোবাইল নম্বর চাওয়ার শাস্তি? জুতোর মালা পরিয়ে অভিযুক্তকে ঘোরানো হল গ্রামে!

মুর্শিদাবাদের 'মধ্য যুগীয় বর্রবতা'। ঘটনার ভিডিয়ো ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। অভিযুক্ত যুবক-সহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিস।

Updated By: May 23, 2022, 06:17 PM IST
মহিলার মোবাইল নম্বর চাওয়ার শাস্তি? জুতোর মালা পরিয়ে অভিযুক্তকে ঘোরানো হল গ্রামে!

সোমা মাইতি: মহিলার সঙ্গে 'অশালীন আচরণ'। তাঁর মোবাইল নম্বরইবা চাইলেন কেন? সালিশি সভার নিদান মেনে অভিযুক্ত যুবককে জুতোর মালা পরিয়ে ঘোরানো হল এলাকায়! ভিডিয়ো ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। ওই যুবক-সহ বেশ কয়েকজনকে আটক করল পুলিস। ঘটনাস্থল, মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকায়।

জানা গিয়েছে, আক্রান্ত মহিলার বাড়ি হরিহরপাড়ার কেসাইপুরে গ্রামে। তাঁর স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। অভিযোগ, বৃহস্পতিবার যখন স্থানীয় সব্জি হাটে গিয়েছিলেন, তখন ওই মহিলার হাত ধরে টানাটানি করে স্থানীয় এক যুবক। সঙ্গে নানা ধরণের অশালীন ইঙ্গিত! এরপর আবার ওই মহিলার কাছে মোবাইল নম্বর চায় অভিযুক্ত।

আরও পড়ুন: North Dinajpur: মহিলা তৃণমূল কর্মীকে 'অশ্লীল' মেসেজ, ভিডিও INTTUC সভাপতির, এরপর...

বাড়ি ফিরে পরিবারের লোক ও গ্রামের পঞ্চায়েত সদস্যকে গোটা ঘটনাটি জানান ওই মহিলা। এরপর সালিশি সভা বসানো হয় গ্রামে। শুধু তাই নয়, ছুতোর মালা পরিয়ে অভিযুক্ত যুবককে এলাকায় ঘোরানো হয়! সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায় এলাকায়। আটক করা হয়েছে অভিযুক্ত যুবক-সহ বেশ কয়েকজনকে। ঘটনার নেপথ্য়ে কারা? ওই যুবকের সঙ্গে কেন এমন আচরণ করা হল? খতিয়ে দেখছে পুলিস।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.