নিজের মৃত্যুর ভিডিও নিজেই মোবাইলে রেকর্ড করলেন ব্যক্তি!

হোটেলের ঘরে পড়ে খাবারের খালি প্যাক, মদের বোতল। বিছানা অগোছালো।

Updated By: Mar 29, 2018, 07:15 PM IST
নিজের মৃত্যুর ভিডিও নিজেই মোবাইলে রেকর্ড করলেন ব্যক্তি!

নিজস্ব প্রতিবেদন: হোটেলের বন্ধ ঘর থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইসলামপুরে। মৃতের নাম সুধাকর কুমার। বয়স ৩৮ বছর।

জানা গেছে, আদতে বিহারের বৈশালী জেলার লালগঞ্জের বাসিন্দা সুধাকর। বুধবার রাত সোয়া ৮টা নাগাদ ইসলামপুরের তিস্তাপল্লী এলাকায় অবস্থিত ওই হোটেলে ওঠেন তিনি। এরপর রাতের খাবার হোটেলের ঘরেই খান সুধাকর। কিন্তু রাতের খাবার নিয়ে ঘরে ঢোকার পর আর ঘর থেকে বেরননি তিনি।

আরও পড়ুন, 'রকের ভাষায় কথা', নাম না করে বাবুলকে কটাক্ষ পার্থর

এরপর এদিন সকালে ১০টা নাগাদ সাফাই কর্মী এসে সুধাকর কুমারের ঘরে ডাকাডাকি করেন। কিন্তু অনেক ডাকাডাকির পরেও ঘর না খোলায় হোটেলের ম্যানেজারকে খবর দেন সাফাই কর্মী। ম্যানেজার পরিস্থিতি বুঝে হোটেলের মালিক ও ইসলামপুর থানার পুলিশকে খবর দেন।

পুলিশ এসে হোটেলের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে সুধাকরের ঝুলন্ত দেহ উদ্ধার করে। হোটেলের ঘরেই সিলিং ফ্যানে নাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সুধাকর। দেখা যায়, বিছানা আগোছালো অবস্থায় পড়ে রয়েছে। পাশাপাশি ঘরের মধ্যেই পড়ে রয়েছে খাবারের খালি ফয়েল প্যাক ও মদের বোতল।

আরও পড়ুন, রিষড়া জুটমিলে ১৫০ কোটি টাকা ব্যাঙ্ক প্রতারণা, তল্লাশিতে সিবিআই

পাশাপাশি ঘর থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ওই মোবাইলেই নাকি নিজের মৃত্যুর ভিডিও রেকর্ড করে গেছেন সুধাকর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

.