Bhangar Death: পরপুরুষে আসক্ত বিবাহিত ভাগ্নি! প্রতিবাদ করতেই মামা-শ্বশুরকে এলোপাথাড়ি কোপ জামাইয়ের

Bhangar Death: কী কারণে খুন তা তদন্ত করে দেখছে পুলিস। অভিযুক্ত জাকির পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে কেএলসি থানার পুলিস

Updated By: Nov 27, 2023, 02:14 PM IST
Bhangar Death: পরপুরুষে আসক্ত বিবাহিত ভাগ্নি! প্রতিবাদ করতেই মামা-শ্বশুরকে এলোপাথাড়ি কোপ জামাইয়ের

প্রসেনজিত্ সরদার: ভাগ্নির সঙ্গে পাড়ার যুবকের কোনও সম্পর্ক নেই। বিবাহিত ভাগ্নির পক্ষ নেওয়ায় ভাগ্নি-জামাইয়ের হাতে খুন হতে হল মামকে। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দোকানে চা খেতে যাওয়ার সময়ে তার উপরে হামলা চালায় ভাগ্নির স্বামী। ধারাল অস্ত্র দিয়ে মামা শ্বশুরকে কোপায় জামাই।

আরও পড়ুন-দান্তেওয়াড়ায় গ্রামবাসীর ছদ্মবেশে হামলা, ১ ডজনেরও বেশি যানবাহন জ্বালিয়ে দিল মাওবাদীরা

সোমবার সকালে ওই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গর ১ নম্বর ব্লকের কাপাসহাটি এলাকায়। প্রতিবেশীদের দাবি, এই এলাকার বাসিন্দা আকলিমা বিবির বিয়ে হয় মল্লিকপুর  এলাকার বাসিন্দা জাকির শেখের সঙ্গে। কিন্তু বিয়ের পর আর্থিক অবস্থা খারাপ হয়ে যাওয়ায়  আকলিমা স্বামীকে নিয়ে থাকতে শুরু করেন মামার বাড়িতে। তাঁর তিনটি মেয়ে রয়েছে। আকলিমার অভিযোগ ছিল বিয়ের পর থেকেই তার স্বামী জাকির তাকে সন্দেহ করত। সন্দেহ ছিল প্রতিবেশী এক যুবকের সঙ্গে তার প্রেমের  সম্পর্ক রয়েছে। এনিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল। আকলিমাকে মারধরও করতে জাকির।

দিনের পর দিন এরকম অশান্তি হওয়ায় সম্প্রতি এর প্রতিবাদ করেন আকলিমার মামা ভোলা সেখ। এতেই তীব্র ক্ষোভের সৃষ্টি হয় জাকিরের মনে। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দোকানে চা খেতে যাচ্ছিলেন ভোলা। সেইসময় ধারাল অস্ত্র নিয়ে ভোলার উপরে চড়াও হয় জাকির। এলোপাথাড়ি কোপ দিয়ে ভোলাকে খুন করে জাকির। এমনটাই দাবি স্থানীয়দের।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিস। মৃতদেহ তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে খুন তা তদন্ত করে দেখছে পুলিস। অভিযুক্ত জাকির পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে কেএলসি থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.