Duare Sarkar: বিষ্ণুপুরে দুয়ারে সরকারে মিলল সমাধান, ২ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ এল বাড়িতে...

 বিষ্ণুপুর ১ নম্বর ব্লকের আমগাছিয়ার সানিপাড়া এলাকার বাসিন্দা তপন সানি। গত ৩০ বছরেরও বেশি সময় ধরে বিদ্যুৎ ছিল না তাঁর বাড়িতে! 

Updated By: Apr 3, 2023, 11:15 PM IST
Duare Sarkar: বিষ্ণুপুরে দুয়ারে সরকারে মিলল সমাধান, ২ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ এল বাড়িতে...

অশোক মান্না: ৩০ বছরেও যে সমস্য়া মেটেনি, সেই সমস্যার সুরাহার হল মাত্র ২ ঘণ্টায়! কীভাবে? দুয়ারে সরকারের ক্য়াম্পে আবেদন করার পর অবশেষে বিদ্যুতের সংযোগ পেলেন দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের তপন সানি।

জানা গিয়েছে, বিষ্ণুপুর ১ নম্বর ব্লকের আমগাছিয়ার সানিপাড়া এলাকার বাসিন্দা তপন সানি। গত ৩০ বছরেরও বেশি সময় ধরে বিদ্যুৎ ছিল না তাঁর বাড়িতে! পাশের বাড়ি থেকে লাইন টেনে কাজ চালাচ্ছিলেন কোনওমতে। কেন? বিদ্যুৎ দফতর-সহ প্রশাসনের কাছে দরবার করেও কোনও কাজ হয়নি বলে অভিযোগ।

এদিকে ১ এপ্রিল থেকে রাজ্যে ফের চালু হয়ে গিয়েছে 'দুয়ারে সরকার'। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। বিষ্ণুপুরে ক্যাম্প হয়েছে তপন সানির বাড়ির কাছেই। এদিন সেই ক্য়াম্পে গিয়ে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন জানান তিনি। স্থানীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিস থেকেও বিষয়টি জানানো হয়েছিল প্রশাসনকে।

আরও পড়ুন: DA Movement: চোখ উপড়ে নেব, ডিএ আন্দোলনকারীদের প্রকাশ্যে হুমকি তৃণমূল বিধায়কের

তারপর? আবেদন করার ২ ঘণ্টার মধ্যেই বাড়িতে বিদ্যুৎ সংযোগ পেয়ে যান তপন। স্বভাবতই খুশি গোটা পরিবার। পরিবারের সদস্য রিয়া সানি বলেন, 'বিদ্যুৎ না থাকা পড়াশোনা থেকে মোবাইল চার্জ দেওয়া সবেতেই সমস্যা হচ্ছিল। অবশেষে স্বস্তি পেলাম'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.