Asansol: হোটেলে যুবকের রহস্যমৃত্যু, মিলল গুলিবিদ্ধ দেহ...

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম রোহন প্রসাদ রাম। বয়স মাত্র একুশ বছর। বাড়ি, আসানসোলেরই নিয়ামতপুরের চক্রবর্তী পাড়ায়। শহরের কুমারপুর এলাকার মনোজ সিনেমা হলে বিপরীতে একটি হোটেলে উঠেছিলেন রোহন।

Updated By: Feb 20, 2024, 07:34 PM IST
Asansol: হোটেলে যুবকের রহস্যমৃত্যু, মিলল গুলিবিদ্ধ দেহ...

বাসুদেব চট্টোপাধ্যায়: খুন নাকি আত্মহত্য়া? হোটেলে এবার পাওয়া গেল যুবকের গুলিবিদ্ধ দেহ। প্রতিবাদে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দা। তুমুল চাঞ্চল্য় আসানসোলে।

আরও পড়ুন:  Bailey Bridge Collapsed: উদ্বোধনের দু'দিন বাকি! তার আগেই ভেঙে পড়ল বেইলি ব্রিজ, তলিয়ে গেল ১ শ্রমিক

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম রোহন প্রসাদ রাম। বয়স মাত্র একুশ বছর। বাড়ি, আসানসোলেরই নিয়ামতপুরের চক্রবর্তী পাড়ায়। শহরের কুমারপুর এলাকার মনোজ সিনেমা হলে বিপরীতে একটি হোটেলে উঠেছিলেন রোহন। কবে? গতকাল, সোমবার। আজ, মঙ্গলবার সকালে আচমকাই গুলির শব্দ শোনেন হোটেলের কর্মীরা। খবর দেওয়া হয় আসানসোলের দক্ষিণ থানায়।

পুলিস সূ্ত্রে খবর, ওই হোটেলে যে ঘরে ছিলেন রোহন, সেই ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন ওই যুবক। কেন? আগ্নেয়াস্ত্রই-বা পেলেন কোথায় থেকে? তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। জিটি রোডে অবরোধ করে চলে বিক্ষোভ। হোটেলে কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন এলাকার মানুষ।

ব্যবধান মাত্র ৩ দিনের। আসানসোলের ভগৎ সিং মোড়ে ভরসন্ধ্যায় খুন এক হোটেল মালিক। তাঁকে লক্ষ্য করে প্রায় ৫ রাউন্ড গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। কবে? ১৭ ফেব্রুয়ারি, শনিবার। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.