Raiganj: মদ্যপ অবস্থায় বাহাদুরি! গোখরোর ছোবলে মৃত্যু যুবকের

মাঝেমধ্যে নাকি সাপ ধরে পকেটে পুরে রাখতেন তিনি!

Updated By: Nov 12, 2021, 06:42 PM IST
 Raiganj: মদ্যপ অবস্থায় বাহাদুরি! গোখরোর ছোবলে মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিবেদন: প্রশিক্ষণ তো ছিলই না। বরং মদ্যপ অবস্থায় বাহাদুরি দেখাতে গিয়েছিলেন! বিষধর সাপের ছোবলে প্রাণ গেল যুবকের। আবার সেই রায়গঞ্জে। 

 

জানা গিয়েছে, মৃতের নাম রবীন্দ্রনাথ দত্ত। বাড়ি, রায়গঞ্জের মহারাজ হাট এলাকায়। নিয়মিত মদ্যপান করতেন তিনি। নেশা করলে আর হিতাহত জ্ঞান থাকত না। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রশিক্ষণ ছাড়াই মাঝেমধ্যেই সাপ ধরতেন রবীন্দ্রনাথ। কখনও সাপটিকে পকেটে পুরে রাখতেন! তো কখনও আবার গলায় পেঁচিয়ে রাখতেন! এদিন এলাকায় একটি ঝোপের পাশে বসে মদ্যপান করছিলেন তিনি। তখন এক গোখরো সাপ দেখতে পান।

আরও পড়ুন: East Midnapore: জাতীয় সড়কে ৪টি গাড়ির সংঘর্ষ; মৃত ৩, আহত কমপক্ষে ১৭

তারপর? সাপটি নিয়ে ধরে ফেলেন রবীন্দ্রনাথ। এরপর সকলের সামনে এনে যখন বাহাদুরি দেখাচ্ছিলেন, তখন বাঁ হাতে ছোবল মারে বিষধর সাপটি। কিন্তু এতটাই মদ্যপ ছিলেন যে, প্রথমে কিছুই টের পাননি তিনি। কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে, ওই যুবক সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রবীন্দ্রনাথ দত্ত।

আরও পড়ুন: Video: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে গেল পা, বৃদ্ধকে বাঁচালেন RPF জওয়ান

এর আগেও রায়গঞ্জে শহরের শিলিগুড়ি মোড়ে প্রশিক্ষণ ছাড়াই গোখরো সাপ ধরতে গিয়েছিলেন বিশ্বজিৎ ঘোষ নামে এক যুবক। বোতলে ঢোকানো সময়ে সাপটি ছোবল মারে হাতে। কিন্তু প্রথমবার ছোবল খাওয়ার পরেও কিন্তু হাল ছাড়েননি তিনি। বোতলবন্দী করার চেষ্টা চালিয়ে যান। এরপর আরও দু'বার ছোবল মারে গোখরো! শেষপর্যন্ত আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজে। এমনকী, ইউটিউব দেখে সাপ ধরতে গিয়েও ছোবল খেয়েছিলেন আরও এক যুবক। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.