Chandannagar: রাস্তায় ফেলে যুবককে বেধড়ক মার! দেখেও সাহায্য করলেন না কেউ....

চন্দননগরের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  'যাঁরা এই কাণ্ড ঘটিয়েছে, তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া উচিত', বললেন মেয়র রাম চক্রবর্তী।

Updated By: Jun 18, 2023, 08:17 PM IST
Chandannagar: রাস্তায় ফেলে যুবককে বেধড়ক মার! দেখেও সাহায্য করলেন না কেউ....

বিধান সরকার: অমানবিক! দিনেদুপুরে রাস্তায় ফেলে রীতিমতো চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করা হচ্ছে যুবককে। দেখছেন অনেকেই, কিন্তু সাহায্য করতে এগিয়ে আসছেন না কেউ-ই! কেন? ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাস্থল, হুগলির চন্দননগর।

ঘটনাটি ঠিক কী? খোঁজ-খবর নিয়ে জানা গেল, চন্দননগরের বড়বাজার একটি নার্সিংহোমে উল্টো চায়ের দোকান  আশরাফ মল্লিকের। তিনি নিজেই তখন দোকানে ছিলেন। সঙ্গে ছেলে আকিবও। শনিবার সকালে আশরাফের দোকান থেকে চা-বিস্কুট খান আক্রান্ত যুবক।

দোকান মলিকের অভিযোগ, চা-বিস্কুট খাওয়ার পর দাম না মিটিয়েই নাকি চলে যাওয়ার চেষ্টা করছিলেন ওই যুবক! এরপর আকিব যখন পয়সা চান, তখন তাঁকে আবার গালিগালাজ করে অশ্লীল ভাষায়! আর তাতেই মেজাজ হারান আকিব ও তাঁর বন্ধুরা। তারপর? তিন-চারজন মিলে ওই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করতে শুরু করেন।

আরও পড়ুন: Panchayat Election 2023: বিধায়কের বাড়িতে ঝাঁট দেন, তাকেও টিকিট দেওয়া হয়েছে! তুমুল শোরগোল বলাগড়ে

এদিকে রাস্তায় দাঁড়িয়ে ঘটনাটি দেখেন পথ চলতি মানুষেরা। কিন্তু আক্রান্ত যুবককে বাঁচাতে এগিয়ে আসেননি কেউ। খবর পৌঁছয় চন্দননগর থানায়। পুলিস এসে শেষপর্যন্ত ওই যুবককে উদ্ধার করে। 

চন্দননগরের মেয়র রাম চক্রবর্তী বলেন, 'শুনলাম ছেলেটা মানসিক ভারসাম্যহীন। কিছু মানুষ সহনশীলতা হারাচ্ছেন। এ ধরনের ঘটনা কখনই কাম্য় নয়। পুলিস রক্ষা করেছে। যাঁরা এই কাণ্ড ঘটিয়েছে, তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া উচিত'। এই ঘটনায় অবশ্য এখনও পর্যন্ত থনায় কোনও অভিযোগ দায়ের করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.