Bardhaman News: পথচলতি মানুষদের একের পর এক চপারের কোপ দিয়ে তাণ্ডব যুবকের, শিশু-সহ হাসপাতালে ৬ জখম

Bardhaman News: স্থানীয় বাসিন্দা সেখ কুরবান বলেন,সেখ সফি রিক্সা চালায়। কিন্তু সন্ধ্যা হলেই সে প্রতিদিনই নেশা করে। এর আগেও দু’একবার এরকম ঘটনা ঘটিয়েছে এলাকায়। এদিন হঠাৎই রাতে পথচলতি মানুষজনকে ও বাড়িতে ঢুকে কোপাতে শুরু করে। পাড়ার ছেলেরা তাকে ধরে ফেলে ওই অবস্থায়। তবুও তাকে আটকানো যাচ্ছিল না। তখন তাকে মারধর করা হয়

Updated By: Apr 27, 2023, 08:10 AM IST
Bardhaman News: পথচলতি মানুষদের একের পর এক চপারের কোপ দিয়ে তাণ্ডব যুবকের, শিশু-সহ হাসপাতালে ৬ জখম

অরূপ লাহা: আচমকা ঘটে যাওয়ায় ঘটনায় হতভম্ব সবাই। এলোপাথাড়ি চপারের কোপ পথচলতি মানুষদের। কিছু বুঝে ওঠার আগেই রক্তারক্তি কাণ্ড। কয়েক মুহূর্তে আতঙ্ক ছড়াল বর্ধমান শহরের বাতানপাড়া এলাকায়। ওই ঘটনায় আহত ৬ জন। তাদের বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। 

আরও পড়ুন-দিল্লিতে টানা জেরা, গোরুপাচার মামলায় শেষপর্যন্ত গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডল

গতকাল সন্ধেয় পথচলতি মানুষদের একের পর এক চপারের কোপ দিতে থাকে এক যুবক। কেন তিনি ওই কাজ করেছেন তা এখনও স্পষ্ট নয়। তবে সূত্রের খবর অভিযুক্ত কিছুটা মানসিক ভারসাম্যহীন। তবে তার কাণ্ডে তোলপাড় বাতানপাড়া এলাকা। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের বাড়ি বর্ধমান শহরে নয়। বাতানপাড়ায় ভাড়া থাকতো সে। নিষিদ্ধ ট্যাবলেট খেয়ে নেশায় বুঁদ হয়ে থাকতো। আগেও এরকম অস্বাভাবিক ঘটনা ঘটিয়েছে।

গতকাল সে চপার দিয়ে পথচলতি মানুষদের একের পর এক কোপাতে শুরু করে। তার রুদ্রমূর্তি দেখে ভয় পেয়ে যান স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত তাকে ধরে ফেলে এলাকারই কিছু যুবক। কিন্তু ততক্ষণে এক শিশু-সহ মোট ৬ জনকে কুপিয়ে দিয়েছে সে। চপার দিয়ে কোপানো দেখেই জড়ো হয়ে যায় লোকজন। যুবককে ধরে ফেলেন তাঁরা। এরপর তাঁকে বেদম মারধর কর হয়। 

অভিযুক্ত যুবক সেখ সফিকে স্থানীয় বাসিন্দারা ধরে রেখে পুলিসে খবর দিলে বর্ধমান থানার পুলিস গিয়ে তাকে আটক করে। জখম অবস্থায় সেখ সফিকে ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। । গতকালই মালদহের স্কুলে বন্দুক-অ্যাসিড নিয়ে ঢুকে পড়ে এক যুবক। ফিল্নমি কায়াদায় তাকে শেষপর্যন্ত ধরে ফেলেন ডিএসপি আজহারউদ্দিন খান। তারপরেই ওই ধটনায় আতঙ্কের সৃষ্টি হয় বাতানপাড়ায়।

স্থানীয় বাসিন্দা সেখ কুরবান বলেন,সেখ সফি রিক্সা চালায়। কিন্তু সন্ধ্যা হলেই সে প্রতিদিনই নেশা করে। এর আগেও দু’একবার এরকম ঘটনা ঘটিয়েছে এলাকায়। এদিন হঠাৎই রাতে পথচলতি মানুষজনকে ও বাড়িতে ঢুকে কোপাতে শুরু করে। পাড়ার ছেলেরা তাকে ধরে ফেলে ওই অবস্থায়। তবুও তাকে আটকানো যাচ্ছিল না। তখন তাকে মারধর করা হয়। পুলিস এসে তাকে নিয়ে যায়।

বাতান পাড়ার বাসিন্দা আসমা বিবি বলেন, তার নাতি ও তাকেও সফি কোপ মারে। সফি নেশার ট্যাবলেট খায়। স্থানীয় বাসিন্দারা সেখ রফিকুল ইসলাম বলেন, সফি দিনে রিক্সা চালায়। তখন কিছু বোঝা যায় না। কত ভাড়া সবই তো ঠিক ঠাক করে নেয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.