Kultuli: অস্ত্র হাতে বাজারে ঘোরাঘুরি! কুলতলিতে গ্রেফতার অভিযুক্ত

ধৃতের কাছে পাওয়া গেল আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।  পুলিসের দাবি, এলাকায় একাধিক অপরাধমূলক কাজের জন্য যুক্ত ওই যুবক। এমনকী, কুলতলিতে একটি খুনের ঘটনায়ও অভিযুক্ত সে।

Updated By: Apr 9, 2023, 05:38 PM IST
Kultuli: অস্ত্র হাতে বাজারে ঘোরাঘুরি! কুলতলিতে গ্রেফতার অভিযুক্ত

তথাগত চক্রবর্তী ও সন্দীপ ঘোষ চৌধুরী:  অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিলেন বাজারে? অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতের কাছে পাওয়া গেল আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে।

পুলিস সূত্রের খবর, ধৃতের নাম সুকুমার সর্দার। বাড়ি, কুলতলিরই জালাবেড়িয়া এলাকায়। শনিবার রাতে হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে নাকি বেড়েরহাট ঘোরাঘুরি করছিলেন সুকুমার!এরপর খবর পেয়ে পুলিস যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন পালানোর চেষ্টা করেন তিনি। তারপর? রীতিমতো ধাওয়া করে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

কে এই সুকুমার? কেনই বা অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল সে? পুলিসের দাবি, এলাকায় একাধিক অপরাধমূলক কাজের জন্য যুক্ত ওই যুবক। এমনকী, কুলতলিতে একটি খুনের ঘটনায়ও অভিযুক্ত সুকুমার। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Raninagar Blast: পঞ্চায়েত প্রধানের বাড়ির পিছনেই বিস্ফোরণ! আতঙ্ক রানিনগরে

এদিকে পূর্ব বর্ধমানে কেতু্গ্রামে উদ্ধার হল ব্যাগভর্তি বোমা! কীভাবে? পুলিস সূত্রে খবর, দিন কয়েক কালু শেখ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করেই বোমার হদিশ মেলে কেতুগ্রামের আনখোনা গ্রামে দিঘির পাড়ে। বোমাগুলিতে ইতিমধ্যেই নিষ্ক্রিয় করেছে বম্ব স্কোয়াড।

এই ঘটনাকে কেন্দ্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল ও সিপিএম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.