Fraud: ঋণ চাই ২ কোটি; প্রসেসিং ফি ২২ লাখ! নিমতায় গ্রেফতার 'প্রতারক'

প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে থানায় অভিযোগ দায়ের করেন শহিদুল

Updated By: Mar 30, 2022, 03:11 PM IST
Fraud: ঋণ চাই ২ কোটি; প্রসেসিং ফি ২২ লাখ! নিমতায় গ্রেফতার 'প্রতারক'

নিজস্ব প্রতিবেদন: ঋণ পাইয়ে দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত। প্রায় ২ কোটি টাকা ঋণ পাইয়ে দেওয়ার নাম করে ২২ লক্ষ টাকার প্রতারণার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করল নারায়ণপুর থানার পুলিস। ধৃতকে আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে।

পুলিস সূত্রে খবর, শহিদুল রহমান নামে নারায়ণপুর থানার গাঁতি অঞ্চলের বাসিন্দা ১৩ মার্চ নারায়ণপুর থানায় একটি জালিয়াতির অভিযোগ করেন। তাঁর বক্তব্য ছিল মুরারি মোহন দাস নামে এক ব্যক্তি তাকে প্রায় ২কোটি টাকার লোন পাইয়ে দেওয়ার নাম করে ২২লক্ষ টাকা নেয় প্রসেসিং ফি বাবদ। কিন্তু লোনের কোন টাকাই তিনি পাননি।

প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে থানায় অভিযোগ দায়ের করেন শহিদুল। সেই অভিযোগের তদন্তে নেমে মঙ্গলবার বিকেলে নিমতা থানা এলাকা থেকে অভিযুক্ত মুরারি মোহন দাসকে গ্রেফতার করা হয়।

ধৃত ব্যক্তির কাছ থেকে বেশকিছু ভুয়ো নথি উদ্ধার হয়েছে। ধৃতকে আজ থেকে ব্যারাকপুর আদালতে তোলা হবে। ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানান হবে। ওই প্রতারণা চক্রে আর কে কে আছে এবং কত লোককে তারা এই ভাবে তাদের প্রতারণার ফাঁদে ফেলেছে তা জানার চেষ্টা করবে পুলিস।

আরও পড়ুন-কেন্দ্রের হস্তক্ষেপের দাবি! রামপুরহাটকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.